For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'আমরা লড়েছি', ভাগলপুরে বাবা অজিত শর্মার পরাজয়ে একেবারেই দুঃখিত নন নেহা

এটি আমাদের জন্য একটি উত্তেজনাপূর্ণ দিন ছিল কিন্তু আমরা হেরে গেছি। তবে খুব ভাল লড়াই ছিল এবং আমি সেই সমস্ত লোকদের কাছে অত্যন্ত কৃতজ্ঞ যারা আমার বাবাকে বিশ্বাস করেছিল
03:31 PM Jun 05, 2024 IST | Susmita
 আমরা লড়েছি   ভাগলপুরে বাবা অজিত শর্মার পরাজয়ে একেবারেই দুঃখিত নন নেহা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কত পরিশ্রম, কত খাটনি, কিন্তু সাফল্যে না পেলে তা ব্যর্থ। সে রাজনীতি হোক না সিনেমা। হ্যাঁ, গত কাল ছিল দেশের ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার দিন। গণনা শেষে অনেকেই হেরে গিয়েছেন এবং অনেকেই বিপুল ভোটে জিতেছেন। ভোট মানেই, প্রতিটি প্রার্থীদের মানুষের গুডবুকে রাখার প্রয়াস। তার জন্যে কত পরিশ্রম, কত খাটনি করতে হয়। ভোট প্রচারে বেরিয়ে জনগণের সঙ্গে সাক্ষাত। কিন্তু ভোটে হেরে গেলেই সব শেষ। যাই হোক, বলিউড অভিনেত্রী নেহা শর্মার বাবা অজিত শর্মা, যিনি ভারতীয় জাতীয় কংগ্রেসের টিকিটে বিহারের ভাগলপুর থেকে ২০২৪ সালের লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন, তিনি তিনি পর্যাপ্ত ভোট পেতে সক্ষম হননি এবং জনতা দলের (ইউনাইটেড) প্রার্থী অজয় ​​কুমার মণ্ডলের কাছে পরাজিত হয়েছেন।

Advertisement

ভোটের আগে বাবার হয়ে প্রচারেও নেমেছিলেন নেহা। কিন্তু ফল উল্টো হল। তবে এতে একেবারেই দুঃখিত নন নেহা এবং তাঁর পরিবার। বরং তিনি খুশি। মঙ্গলবার ফলাফল ঘোষণার কয়েক ঘন্টা পরেই, নেহা তাঁর ইনস্টাগ্রামে গিয়ে তাঁর বাবার সমর্থন কারীদের ধন্যবাদ জানান। পাশাপাশি আরও জানান যে, সংগ্রামের দিনগুলি তাঁর পরিবারের জন্য খুব কঠিন ছিল। অভিনেত্রীর কথায়, "এটি আমাদের জন্য একটি উত্তেজনাপূর্ণ দিন ছিল কিন্তু আমরা হেরে গেছি। তবে খুব ভাল লড়াই ছিল এবং আমি সেই সমস্ত লোকদের কাছে অত্যন্ত কৃতজ্ঞ যারা আমার বাবাকে বিশ্বাস করেছিল এবং তাকে ভোট দিয়েছিল৷ যখন আমরা পরবর্তী অধ্যায়ে পাতায় যাই, তখন মনে রাখবেন- আমাদের সবচেয়ে বড় গৌরব কখনও ব্যর্থ হয় না, কিন্তু প্রতিবার উঠতে গিয়ে আমরা ব্যর্থ হই।"

Advertisement

নেহার বোন আয়েশা লেখেন, "একটি ব্যক্তিগত নোটে, আমরা প্রত্যেকের কাছে অত্যন্ত কৃতজ্ঞ। যারা আমার বাবাকে বিশ্বাস করেছেন এবং ভোট দিয়েছেন। একজন কন্যা হিসাবে আমি শুধু বলতে পারি যে আমার বাবা কেবল অনুপ্রেরণামূলক!!#ভাগলপুরলোকসভা।" নেহাও তার বাবার পক্ষে প্রচারণা চালিয়েছিলেন। ২০২৪ সালের এপ্রিলে, তিনি বিহারে একটি রোডশোতেও অংশ নিয়েছিলেন। মঙ্গলবার লোকসভা নির্বাচন ২০২৪ এর গণনা অনুষ্ঠিত হয়েছিল। ভারতের নির্বাচন কমিশনের মতে, বিজেপি ২৪০ টি আসন জিতেছে, যা তার ২০১৯ সালের ৩০৩ আসনের তুলনায় অনেক কম। অন্যদিকে কংগ্রেস ৯৯ টি আসন জিতে শক্তি বৃদ্ধি করছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত হতে পারেন, কিন্তু বিজেপিকে জোটের অন্যান্য দলগুলির সমর্থনের উপর নির্ভর করতে হবে - জেডি (ইউ) প্রধান নীতীশ কুমার এবং টিডিপি প্রধান চন্দ্রবাবু নাইডু। বিজেপি ২৭৩ সংখ্যাগরিষ্ঠতার চিহ্ন থেকে ৩২ আসন পিছিয়ে আছে। ২০১৪ সালে ভারতীয় জনতা পার্টি ক্ষমতায় আসার পর থেকে প্রথমবারের মতো, এটি নিজেরাই সংখ্যাগরিষ্ঠতা অর্জন করতে পারেনি।

Advertisement
Tags :
Advertisement