For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সিএএ আতঙ্কে নেতাজিনগরে আত্মহত্যা যুবকের

05:38 PM Mar 21, 2024 IST | Subrata Roy
সিএএ আতঙ্কে নেতাজিনগরে আত্মহত্যা যুবকের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সিএএ আতঙ্কে নেতাজী নগরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন এক যুবক। মামার বাড়িতে আত্মহত্যা করেন ওই যুবক। পরিবারের দাবি মা বাবার নথি ছিল না। সেই আতঙ্কে তার নাগরিকত্ব চলে যাবে না তো এই ভয়ে গত কয়েকদিন থেকে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন ওই যুবক। অবশেষে বৃহস্পতিবার মামার বাড়ি থেকে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

৩১ বছর বয়সী দেবাশিস সেনগুপ্ত(Debashis Sengupta) আত্মহত্যা করেন। নেতাজি নগরের এই বাসিন্দাকে সোনারপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয় হাসপাতাল তরফ থেকে। মৃতের বাড়ির সদস্য দের অভিযোগ সি এ এ (CAA)এবং এনআরসি নিয়ে তিনি কিছুদিন ধরেই চিন্তার মধ্যে ছিলেন এবং তার প্যানিক অ্যাটাক আসছিল। তারপরেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও এবং দেবাশীষ সেনগুপ্তর আধার কার্ড সহ একটি তদন্তের আবেদনের ছবি পোস্ট করে তৃণমূল কংগ্রেস।

Advertisement

এই ঘটনাকে সামনে রেখে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জী (Abhisekh Banerjee)বৃহস্পতিবার মৃতদের পরিবারের সাথে দেখা করতে এবং তাদের শোকের মুহুর্তে তাদের পাশে দাঁড়ানোর জন্য একটি পাঁচ সদস্যের প্রতিনিধি দল গঠন করেছেন।প্রতিনিধিদলের মধ্যে রয়েছন .........নাদিমুল হক, ডাঃ শশী পাঁজা, কুনাল ঘোষ, সায়নি ঘোষ এবং অরূপ চক্রবর্তী (কাউন্সিলর)।

Advertisement
Tags :
Advertisement