For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নিউ ফারাক্কা স্টেশনে রেলের কামরার ওপরে উঠে আত্মহত্যার চেষ্টা যুবকের

03:56 PM Jun 10, 2024 IST | Subrata Roy
নিউ ফারাক্কা স্টেশনে রেলের কামরার ওপরে উঠে আত্মহত্যার চেষ্টা যুবকের
Advertisement

নিজস্ব প্রতিনিধি ,মুর্শিদাবাদ ও শিলিগুড়ি: মালগাড়ির রেলের বগির ওপরে উঠে ইলেকট্রিকের তাঁর ছুঁয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের।রেলের লাইনের ইলেকট্রিক তারে নিজেকে তড়িদাহত করার চেষ্টা এক যুবকের। অবশেষে আরপিএফের প্রচেষ্টায় প্রাণে বাঁচলো ওই যুবক। তাঁর নাম আকাশ পেগু। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের নিউ ফরাক্কা রেল ষ্টেশনে(New Farraka Station)। জানা গিয়েছে, আকাশ পেগু অসমের বাসিন্দা। সোমবার সকালে নিউ ফরাক্কা রেল ষ্টেশনে এসে ট্রেনের ওপরে চেপে ইলেকট্রিক তারে বিদ্যুৎ সংযোগ করে আত্মহত্যার চেষ্টা করে। তৎক্ষণাৎ আরপিএফের নজরে এলেই রেল লাইনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

Advertisement

আর তারপরেই আকাশ পেগুকে আরপিএফ(RPF) উদ্ধার করে এবং তাকে নিজেদের হেফাজতে রাখা হয়। আরপিএফ সুত্রে জানা গিয়েছে, তার বাড়ি অসম রাজ্যে। কাজের সূত্রে কেরালা গিয়েছিল। সেখান থেকে বাড়ি ফেরার পথে ফরাক্কায় নেমে এঘটনাটি ঘটাতে যায় বলে জানা যায়। যদিও তার জীবন রক্ষা পেয়েছে। ওই যুবকের কাউন্সিলিং চলছে বলেও জানা গিয়েছে। অন্যদিকে, শিলিগুড়িতে নদীর জলে ভাসছে সদ্যজাত শিশুর দেহ।চাঞ্চল্য এলাকায়।

Advertisement

সোমবার জোড়াপানী নদীতে সদ্যজাত কন্যা সন্তানের দেহ ভাসতে দেখে চাঞ্চল্য ছড়িয়েছে এনজেপি থানা সংলগ্ন শান্তিপাড়া(Shantipara) এলাকায়। সোমবার সকালে প্রথমে স্থানীয়দের নজরে আসে ওই শিশুটির দেহ। তার পরেই উৎসুক মানুষ ভীড় জমাতে থাকে।এর পরই খবর দেওয়া হয় এনজেপি থানায়।পরবর্তিতে পুলিশ এসে দেখটি উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ মর্গে পাঠিয়ে দেয়।জানা গেছে উদ্ধার হওয়া শিশুটি একটি কন্যা সন্তান।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement