OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মুকুটে নয়া পালক! সেলিনা, ডুয়া লিপা-দের সঙ্গে কোথায় দেখা হল দীপিকার?

ইভেন্টের জন্য, পাড়ুকোন একটি বেগুনি মখমলের গাউন এবং ন্যূনতম গহনায় নিজেকে সজ্জিত করেছিলেন।
11:19 AM Dec 04, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: দীপিকা পাড়ুকোন, এই মুহূর্তে সবথেকে দামী ভারতীয় অভিনেত্রী। এবং উচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী। যিনি দেশের পাশাপাশি বিদেশের মাটিতেও নিজের নাম তুলে দেশকে গর্বিত করেছেন। তাঁর আন্তর্জাতিক উপস্থিতিগুলির মধ্যে অন্যতম, অস্কার তথা আকাডেমি মঞ্চে উপস্থাপনা, কাতার বিশ্বকাপে প্রথম ভারতীয় হয়ে ট্রফি উন্মোচন, বিশ্বের নবমতম সুন্দরী হওয়া, কান ফিল্ম ফেস্টিভ্যালে জুড়ি আসনে বসা প্রমুখ। তাঁকে শেষবার দেখা গিয়েছিল ক্রিকেট বিশ্বকাপের ময়দানে। সেখানে তিনি স্বামী এবং বাবা দুজনের সঙ্গেই উপস্থিত হয়েছিলেন। এবং মাঠ থেকে তাঁর নানারকম মুহূর্ত ক্যামেরাবন্দী হয়।

তাঁকে আগামিতে হৃতিক রোশনের সঙ্গে 'ফাইটার'-এ দেখা যাবে। বর্তমানে তিনি আছেন লস অ্যাঞ্জেলেসে। না কোনও ছবির শুটিং নয়, সেখানে ৩ ডিসেম্বর অনুষ্ঠিত আকাডেমি মিউজিয়াম গালা ইভেন্টে প্রথম ভারতীয় হিসেবে অংশ নিয়েছিলেন দীপিকা। অস্কারের পরে এই ইভেন্টটি বিশ্বব্যাপী দ্বিতীয় বৃহত্তম মঞ্চ, যা একই বোর্ড দ্বারা আয়োজিত হয়। এই বছরের শুরুতে, দীপিকা অস্কারের মঞ্চে ভারতীয় গানের অভিনয় উপস্থাপন করে রীতিমতো ইতিহাস তৈরি করেছিলেন। এদিন এই অনুষ্ঠানে তাঁর পাশাপাশি আরও উপস্থিত ছিলেন অভিনেতা সেলেনা গোমেজ, ডুয়া লিপা এবং একাধিক হলিউড তারকা। সুতরাং বছর শেষ হওয়ার সঙ্গে সঙ্গে দীপিকা পাড়ুকোন তাঁর অলঙ্কৃত টুপিতে আরও একটি পালক যোগ করলেন। অস্কার ২০২৩-এর ভারতীয় গান 'নাটু নাটু'র উপস্থাপনের জন্য অভিনেত্রী অস্কারের মঞ্চে পা রেখেছিলেন, এর কিছুমাস পর আবারও তিনি বছরের সবচেয়ে বড় ইভেন্টগুলির মধ্যে একটিতে অংশ নিলেন। 'পাঠান' অভিনেতা মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত ২০২৩ অ্যাকাডেমি মিউজিয়াম গালাতে অংশ নিয়েছিলেন।

লাল গালিচায় তিনি কয়েকজন বিশিষ্ট তারকা ফটোগ্রাফারদের জন্য পোজ দিয়েছেন। ইভেন্টের জন্য, পাড়ুকোন একটি বেগুনি মখমলের গাউন এবং ন্যূনতম গহনায় নিজেকে সজ্জিত করেছিলেন। রেড কার্পেটে যাওয়ার আগে, দীপিকা রাতের জন্য তার চেহারার একগুচ্ছ ছবি শেয়ার করতে ইনস্টাগ্রাম স্টোরিজেও গিয়েছিলেন। এদিকে বিশ্বমানের গায়িকা সেলেনা গোমেজ এবং ডুয়া লিপার মতো সেলিব্রিটিরাও এই অনুষ্ঠানে হোস্ট করেছেন। তারকা খচিত রেড কার্পেটে ফটোগ্রাফারদের পোজ দেওয়ার জন্য ক্লিক করেছিলেন। তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন, হলিউডের এ-লিস্টার যেমন নাটালি পোর্টম্যান, লুপিতা নিয়ং'ও, কে হুয় কোয়ান এবং মেরিল স্ট্রিপ। অজ্ঞাতদের জন্য, বার্ষিক একাডেমি মিউজিয়াম গালা যাদুঘরের প্রদর্শনী এবং পাবলিক প্রোগ্রামিংয়ের জন্য তহবিল সংগ্রহের লক্ষ্য রাখে। তহবিল সংগ্রহের পাশাপাশি, অনুষ্ঠানটি মেরিল স্ট্রিপ, মাইকেল বি জর্ডান, অপরাহ উইনফ্রে এবং সোফিয়া কপোলার মতো সেলিব্রিটিদের সিনেমা এবং গল্প বলার জন্য তাদের অবদানের জন্য সম্মানিত করেছে।

দীপিকা পাড়ুকোনকে শেষবার শাহরুখ খানের 'জওয়ান' ছবিতে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল। তাকে শীঘ্রই নাগ অশ্বিনের 'কল্কি 2898 এডি'-তে দেখা যাবে। ছবিটিতে প্রভাস, অমিতাভ বচ্চন এবং কমল হাসানও মুখ্য ভূমিকায় রয়েছেন। এটি ২০২৪ সালের কোনও এক সময়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে৷ দীপিকার 'ফাইটার' রয়েছে, যাতে তিনি হৃতিক রোশনের সাথে সহ-অভিনেতা করবেন৷ এগুলি ছাড়াও অভিনেতাকে রোহিত শেঠির 'সিংহম এগেইন'-এও দেখা যাবে। ছবিতে অক্ষয় কুমার, অজয় ​​দেবগন, কারিনা কাপুর খান, টাইগার শ্রফ এবং রণবীর সিং সহ একটি সমন্বিত কাস্ট রয়েছে।

Tags :
Deepika padukone
Next Article