For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

Screenshot নেওয়া যাবে না WhatsApp প্রোফাইল পিকচার, আসছে নয়া ফিচার

02:52 PM Feb 23, 2024 IST | Srijita Mallick
screenshot নেওয়া যাবে না whatsapp প্রোফাইল পিকচার  আসছে নয়া ফিচার
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ ফেসবুকের পর এবার হোয়াটসঅ্যাপ (WhatsApp) সুরক্ষিত থাকবে প্রোফাইল পিকচার। হোয়াটসঅ্যাপ (WhatsApp) তাদের বিটা সংস্করণে একটি নতুন ফিচার করতে চলেছে।  এই নয়া ফিচারে সুরক্ষিত থাকবে ব্যবহারকারীদের  প্রোফাইল পিকচার। কারণ, এই ফিচারে স্ক্রিনশট করা যাবে না ব্যবহারকারীদের প্রোফাইল পিকচার। জানা গিয়েছে, খুব তাড়াতাড়ি  হোয়াটসঅ্যাপে (WhatsApp)  আসতে চলেছে এই নয়া ফিচার।

Advertisement

জানা গিয়েছে, হোয়াটসঅ্যাপের নয়া ফিচারে কোন প্রোফাইল পিকচারের স্ক্রিনশট করতে গেলে একটি কালো স্ক্রিনে চলে আসবে সতর্কতা বার্তা। আর সেই সতর্কবার্তায় লেখা থাকবে, "Can't take a screenshot due to app restrictions”। এরফলে সুরক্ষিত থাকবে আপনার প্রোফাইল পিকচার।

Advertisement

এছাড়াও হোয়াটসঅ্যাপ (WhatsApp)  আসছে  ‘ফেভারিট কনট্যাক্টস’ ফিচার। এই নয়া ফিচারের মাধ্যমে  ইউজারের কনট্যাক্টের মধ্যে যেগুলি ‘ফেভারিট’, সেই সব নম্বরে দ্রুত কল করার সুবিধা এনে দেবে। ফলে একবার ট্যাপ করলেই দ্রুত কল করা সম্ভব হবে। শুধু তাই নয় ফেভারিট কনট্যাক্টস থেকে কোন  মেসেজ এলে সেটা যদি ‘আনরিড’ অবস্থায় থাকে তাহলে  তা নিজে থেকেই ইনবক্সের ওপরের দিকে চলে যাবে।

উল্লেখ্য, এখন ডিজিটাল যুগ। সোশ্যাল মিডিয়া জীবনের অংশ। বর্তমানে জনপ্রিয় অ্যাপের তালিকায় রয়েছে হোয়াটসঅ্যাপ (WhatsApp)। শুধু তাই নয়  নিত্যনতুন ফিচার এনে ইউজারদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠছে এই অ্যাপটি।

Advertisement
Tags :
Advertisement