OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

Screenshot নেওয়া যাবে না WhatsApp প্রোফাইল পিকচার, আসছে নয়া ফিচার

02:52 PM Feb 23, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ফেসবুকের পর এবার হোয়াটসঅ্যাপ (WhatsApp) সুরক্ষিত থাকবে প্রোফাইল পিকচার। হোয়াটসঅ্যাপ (WhatsApp) তাদের বিটা সংস্করণে একটি নতুন ফিচার করতে চলেছে।  এই নয়া ফিচারে সুরক্ষিত থাকবে ব্যবহারকারীদের  প্রোফাইল পিকচার। কারণ, এই ফিচারে স্ক্রিনশট করা যাবে না ব্যবহারকারীদের প্রোফাইল পিকচার। জানা গিয়েছে, খুব তাড়াতাড়ি  হোয়াটসঅ্যাপে (WhatsApp)  আসতে চলেছে এই নয়া ফিচার।

জানা গিয়েছে, হোয়াটসঅ্যাপের নয়া ফিচারে কোন প্রোফাইল পিকচারের স্ক্রিনশট করতে গেলে একটি কালো স্ক্রিনে চলে আসবে সতর্কতা বার্তা। আর সেই সতর্কবার্তায় লেখা থাকবে, "Can't take a screenshot due to app restrictions”। এরফলে সুরক্ষিত থাকবে আপনার প্রোফাইল পিকচার।

এছাড়াও হোয়াটসঅ্যাপ (WhatsApp)  আসছে  ‘ফেভারিট কনট্যাক্টস’ ফিচার। এই নয়া ফিচারের মাধ্যমে  ইউজারের কনট্যাক্টের মধ্যে যেগুলি ‘ফেভারিট’, সেই সব নম্বরে দ্রুত কল করার সুবিধা এনে দেবে। ফলে একবার ট্যাপ করলেই দ্রুত কল করা সম্ভব হবে। শুধু তাই নয় ফেভারিট কনট্যাক্টস থেকে কোন  মেসেজ এলে সেটা যদি ‘আনরিড’ অবস্থায় থাকে তাহলে  তা নিজে থেকেই ইনবক্সের ওপরের দিকে চলে যাবে।

উল্লেখ্য, এখন ডিজিটাল যুগ। সোশ্যাল মিডিয়া জীবনের অংশ। বর্তমানে জনপ্রিয় অ্যাপের তালিকায় রয়েছে হোয়াটসঅ্যাপ (WhatsApp)। শুধু তাই নয়  নিত্যনতুন ফিচার এনে ইউজারদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠছে এই অ্যাপটি।

Tags :
new featureWhatsAppWhatsApp Feature
Next Article