For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নিউইয়র্কের মেয়রের বিরুদ্ধে দায়ের যৌন নিপীড়নের মামলা

12:02 PM Nov 24, 2023 IST | Srijita Mallick
নিউইয়র্কের মেয়রের বিরুদ্ধে দায়ের যৌন নিপীড়নের মামলা
Courtesy: Google
Advertisement

আন্তর্জাতিক ডেক্সঃ নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামসের বিরুদ্ধে উঠে এল নারী নির্যাতনের অভিযোগ। ইতিমধ্যেই তাঁর নামে এক মহিলা  দায়ের হয়েছে অভিযোগ। নিউইয়র্কের মেয়রের বিরুদ্ধে ওই  মহিলা দাবি করেছে ১৯৯৩ সালে তিনি এরিকের সহকর্মী ছিলেন। ওই সময় এরিক তাঁকে যৌন নিপীড়ন করেছেন। তবে তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগের কথা অস্বীকার করে দিয়েছে নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামস। শুধু তাই নয় নিউইয়র্কের মেয়রের তরফ থেকে জানান হয়েছে, অভিযোগকারী ওই মহিলাকে চেনেন  না এরিক অ্যাডামসের। তাঁর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ দায়ের হয়েছে।

Advertisement

মেয়র এটাও বলেছেন, শারীরিক ক্ষতি করতে তিনি কখনোই কাউকে নিপীড়ন করেননি, করবেনও না। এমন অভিযোগ তিনি সব সময় অস্বীকার করবেন। ২০২২ সালে পাস হওয়া নিউইয়র্ক অ্যাডাল্ট সারভাইভারস আইনে মেয়র এরিকের বিরুদ্ধে মামলা করেছেন ওই মহিলা। শুধু তাই নয়  অভিযোগকারী জানিয়েছেন, তিনি এরিক অ্যাডামসের উপযুক্ত শাস্তি চান। পাশাপাশি তাঁর সঙ্গে এই অপরাধ করার জন্য ৫০ লাখ ডলার ক্ষতিপূরণের ও দাবি করেছেন।

Advertisement

তবে মেয়রের বিরুদ্ধে অভিযোগ আনা ওই মহিলা প্রকাশ্যে আনেননি নিজের পরিচয়। বর্তমানে এরিক অ্যাডামসের বিরুদ্ধে আনা এই অভিযোগ নিয়ে এখনও পর্যন্ত কোন মন্তব্য করেনি নিউইয়র্কের সরকার।  উল্লেখ্য, নিউইয়র্কের মেয়র ছাড়াও মার্কিন অভিনেতা জেমি ফক্স এবং গায়ক ও গীতিকার অ্যাক্সেল রোজের বিরুদ্ধে গত বুধবার দায়ের হয়েছে  যৌন নিপীড়নের মামলা।


 

Advertisement
Tags :
Advertisement