For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে, তদন্ত শুরু

08:37 PM Jul 05, 2024 IST | Subrata Roy
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে  তদন্ত শুরু
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করার অভিযোগ উঠল তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। অভিযুক্ত যুবক প্রসূন সরকার(Prawsun Sarkar)। উত্তর ২৪ পরগনা জেলার উত্তর ব্যারাকপুর পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর। ইছাপুর আনন্দমঠ এ ব্লকের বাসিন্দা ওই তৃণমূল কাউন্সিলর । ঘোলা থানার(Ghola P.S.) সোদপুর নাটাগড়ের বাসিন্দা প্রতারণার শিকার ওই যুবতী শুক্রবার ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন। জানা গিয়েছে, ২০২১ সালে ইছাপুরের রাস্তায় একটি কুকুর অসুস্থ হয়ে পড়েছিল। তখন প্রসূন সরকার পশুপ্রেমী ওই যুবতীকে ডাকেন। ইছাপুরে এসে ওই যুবতী কুকুরটিকে সুস্থ করে তোলেন।

Advertisement

সেই থেকে প্রসূনের পরিচয় ঘোলার ওই যুবতীর সঙ্গে। পরবর্তীতে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যুবতীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে একাধিকবার সহবাস করে প্রসূন। এখন সে বিয়ে করতে অস্বীকার করছে। প্রতারক যুবকের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন ওই যুবতী। যদিও এই বিষয়ে কিছুই তাঁর জানা নেই বলে দাবি করলেন উত্তর ব্যারাকেপুর পুরসভার পুরপ্রধান মলয় ঘোষ(Chairman Malay Ghosh)। পুরপ্রধান বলেন, বিষয়টি তিনি প্রথম শুনলেন। যার বিরুদ্ধে অভিযোগ উঠেছে তাকে তিনি ডেকে জিজ্ঞাসাবাদ করবেন। যার বিরুদ্ধে অভিযোগ সেই কাউন্সিলরের পিতা দাবি করেন, এই ঘটনার সত্যতা নেই। যে এই অভিযোগ করেছে তার চিকিৎসার প্রয়োজন আছে।

Advertisement

অন্যদিকে, উত্তর ২৪ পরগনা জেলার হালিশহর পৌরসভার চার নম্বর ওয়ার্ডের তেতুলতলা এলাকায় বেআইনি নির্মাণ ভাঙল হালিশহর পৌরসভা(Halisahar Municipa;ity)। মূলত এই সমস্ত এলাকায় রাস্তার ধারে বেশ কিছু বেআইনি নির্মাণ গড়ে উঠেছিল। সেই সমস্ত নির্মাণ করা মালিকদের নোটিশ করার পরেও তা না সরানোয় অবশেষে হালিশহর পৌরসভা শুক্রবার সেই সমস্ত নির্মাণ ভেঙে দিল।

Advertisement
Tags :
Advertisement