For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নিউ টাউনে রেপিডো বাইকের গতি অকালে কেড়ে নিল চুঁচুড়ার প্রিয়াসী পালের জীবন

04:06 PM Jun 23, 2024 IST | Subrata Roy
নিউ টাউনে রেপিডো বাইকের গতি অকালে কেড়ে নিল চুঁচুড়ার প্রিয়াসী পালের জীবন
Advertisement

নিজস্ব সংবাদদাতা, নিউটাউন ও চুঁচুড়া : সাংবাদিকতা পেশা শুরুর আগেই পাঠরত অবস্থায় কলকাতার নিউটাউনে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল চুঁচুড়োর তরুণীর। ঘটনা প্রসঙ্গে জানা যায়, শনিবার সন্ধ্যায় কলকাতা নিউ টাউনের কাছে বেপরোয়া গতির বলিতে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় চুঁচুড়া(Chuchura) বিধানসভার অন্তর্গত কোদালিয়া এক নম্বর গ্রাম পঞ্চায়েতের পল্লীশ্রী তরুনীর। বছর বাইশের প্রিয়াসী পাল(Priyashi Pal) সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করছেন বলে জানান তাঁর মা মৌসুমী পাল। শনিবার সন্ধ্যে পৌনে সাতটা নাগাদ একটি ফোন মারফত কলকাতা একটি বেসরকারি নার্সিংহোম থেকে জানানো হয় তার মেয়ের দুর্ঘটনা ঘটেছে। তড়িঘড়ি তারা যেন নার্সিংহোমে আসে। তারপর তারা দ্রুততার সঙ্গে কলকাতায়(Kolkata) গেলে এই মর্মান্তিক দুর্ঘটনার খবর জানতে পারেন।

Advertisement

পেশায় সাংবাদিকতা বাইরে পড়লেও সামার এন্টারের জন্য দু মাসের জন্য বাড়ি এসেছিল চুঁচুড়া পল্লীশ্রীর প্রিয়সী। প্রত্যেকদিনের মতন শনিবার দুপুরে কলকাতার উদ্দেশ্যে রওনা হওয়ার পর সন্ধ্যায় একটি 'রেপিডো' অর্থাৎ 'ট্যাব বাইক' ভাড়া করে নিউ টাউনের উদ্দেশ্যে যাচ্ছিল। তারপর নিউটনের সংলগ্ন একটি জায়গায় বেপরোয়া গতির দরুন মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় কোদালিয়া এক নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান সুকান্ত ঘোষ জানান ,পরিবার সূত্রে থেকে আমি জানতে পারি এমন মর্মান্তিক দুর্ঘটনা। পরিবার সূত্র থেকে তিনি জানতে পারেন দুর্ঘটনার কবলে পড়ে প্রিয়সীর ঘাড়ের শিরা ছিঁড়ে যাওয়ার ফলেই তার মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনার খবরে শোকের ছায়া পল্লীশ্রী এলাকায়। নিউটাউনে একের পর এক দুর্ঘটনার বিষয় চিন্তিত বিধান নগর কমিশনারেট। প্রতিনিয়ত নিউটাউন, বাগুইআটি, ইকোপার্ক(ECO Park) এবং এয়ারপোর্ট থানা এলাকায় দুর্ঘটনা বেড়েই চলেছে।

Advertisement

বাগুইহাটি থানার(Baguiati P.S.) অন্তর্গত বিধাননগর কর্পোরেশনের কুড়ি নম্বর ওয়ার্ডে(Ward No 20) জগৎপুর বাজার(Jagatpur Bazar) থেকে বাগজোলা খাল সংলগ্ন যে রাস্তা যাত্রাগাছি ও মৃধা মার্কেট পর্যন্ত গিয়েছে সেখানে প্রতিনিয়ত বাইক নিয়ে সন্ধ্যার পর রেসের ঘটনা ঘটছে। শনিবার করে গভীর রাত পর্যন্ত চলে মোটরসাইকেল নিয়ে বেপরোয়া আনাগোনা। জগৎপুর বাজার সংলগ্ন ব্রিজের উপর গুটি কয়েকপুলিশ থাকলেও নেই কোন নজরদারি। মোবাইল ফোন ঘাটতে ব্যস্ত পুলিশকর্মীদের সামনে বিনা হেলমেটে চলে বাইকের রেস প্রতিযোগিতা। ভিআইপি রোড থেকে কেষ্টপুর জগৎপুর বাজার হয়ে নিতাম মার্কেট থেকে দ্রুত গতিতে মোটরসাইকেল পৌছে যায় নিউটাউনের রাস্তায়। এছাড়া রাত হলেই পাথর ও বালি বোঝাই লরির আনাগোনা বাঘ জেলা খাল সংলগ্ন রাস্তায় বেড়ে যায়। নেই কোন ট্রাফিক সিগন্যাল নেই কোন পুলিশি নজরদারি। ফলে প্রতিনিয়ত বেঘোরে প্রাণ যাচ্ছে অল্প বয়সের যুবক যুবতীদের। 'সেফ ড্রাইভ সেভ লাইফ' কর্মসূচি ও প্রয়াস বড় অসহায় নিউ টাউন, বাগুইআটি ,রাজারহাট ও ইকো পার্ক থানা এলাকায়।

Advertisement
Tags :
Advertisement