For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নিউ টাউনে বেআইনি দোকান উচ্ছেদ করল হিডকো কর্তৃপক্ষ, আনা হল জেসিবি

09:10 PM Jul 10, 2024 IST | Subrata Roy
নিউ টাউনে বেআইনি দোকান উচ্ছেদ করল হিডকো কর্তৃপক্ষ  আনা হল জেসিবি
Advertisement

নিজস্ব প্রতিনিধি, রাজারহাট: নিউটাউনে বেআইনি দোকান উচ্ছেদ অভিযান চালায় হিডকো আধিকারিকরা। বুধবার সন্ধ্যায় এই অভিযানে রয়েছে নিউটাউন থানার(Newtown P.S.) পুলিশ। জেসিবি দিয়ে দোকান ভাঙা হয়।বুধবার সন্ধ্যায় নিউটাউন একশন এরিয়া ওয়ানের গোল বিল্ডিং এর সামনে থেকে রাস্তা এবং ফুটপাথ দখল করে যে সমস্ত দোকান ছিল সেগুলো এন কে ডি এ (NKDA)কর্তৃপক্ষ ভেঙে দেয়। নিউটাউন থানার পুলিশকে সাথে নিয়ে ফুটপাথ এবং রাস্তা দখল মুক্ত করে দেওয়া হয়। এই অভিযানে প্রচুর পরিমাণে পুলিশ থাকায় কোন আপত্তিকর ঘটনা ঘটে নি।

Advertisement

জানা গেছে, নিউটাউন -এর অন্যান্য প্রান্তেও যে সকল বেআইনি দোকান ঘর আছে সেগুলিকেও হঠিয়ে দেওয়া হবে। অন্যদিকে, আড়িয়াদহর ভাইরাল ভিডিও কান্ডে গ্রেফতার ছয়। সাংবাদিক বৈঠক করে এ কথা জানালেন বারাকপুরের পুলিশ কমিশনার অলক রাজোরিয়া।মা ও ছেলেকে মারধরের ঘটনায় ইতিমধ্যেই উত্তাল কামারহাটির (Kamarhati)আড়িয়াদহ। তার মাঝেই প্রকাশ্যে এসেছে ভাইরাল ভিডিও। হারহিম করা সেই ভিডিও হার মানায় তালিবানী অত্যাচারকে। সেই প্রকাশ্যে আসা ভিডিও নিয়ে সুমো মোটো মামলা রুজু করেছে বারাকপুর পুলিশ কমিশনারেট বেলঘড়িয়া থানায়।

Advertisement

কেস নাম্বার ২৭৭/২০২৪। ধারা ৩৪১, ৩৫৪, ৩২৬, ৩০৮ ,৫০৬, ৩৪ আই পি সি। এই ধারায় ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ। মা ও ছেলেকে মারধরের ঘটনায় ইতিমধ্যেই তিন জন গ্রেফতার হয়েছে। ধৃতরা হলেন সৈকত মান্না, ওরফে জঙ্ঘা, সুদীপ সাহা, জায়েন্ট সিং। বুধবার নতুন তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ ।অভিষেক বর্মন ওরফে ছোট্ট, সুভাষ বেলা, সুমন দে। এই ছ 'জনকে বুধবার ব্যারাকপুর আদালতে পেশ করা হয়। পুলিশ দশ দিনের নিজেদের হেফাজতে নেওয়ার আর্জি জানায়।

Advertisement
Tags :
Advertisement