For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নিউটাউনের নয়াপট্টি এলাকায় বেআইনি ক্লাব ভেঙে গুড়িয়ে দিল প্রশাসন

04:52 PM Mar 18, 2024 IST | Subrata Roy
নিউটাউনের নয়াপট্টি এলাকায় বেআইনি ক্লাব ভেঙে গুড়িয়ে দিল প্রশাসন
Advertisement

নিজস্ব প্রতিনিধি,সল্টলেক: আদালতের নির্দেশ থাকা শর্তেও বেআইনি নির্মাণ ভাঙতে এসে বাধার মুখে পড়তে হয়েছিল পৌরনিগম কর্তৃপক্ষকে। দীর্ঘ বিক্ষোভ ও বাধার মুখে পিছু হটতে হয়েছিল বিধাননগর পুর নিগম ও পুলিশকে।সোমবার অবশেষে বিধাননগর পুলিশের(Bidhannagar Police) বিশাল বাহিনীর উপস্থিতিতে সল্টলেক নয়াপট্টি(Nayapatti) এলাকায় বেআইনি ভাবে নির্মাণ হওয়া ক্লাব ভাঙ্গার কাজ শুরু হয়। এদিন যাতে কোন বাধা দিতে না পারে তার জন্য আগে থেকেই নয়াপট্টি এলাকায় প্রচুর পরিমাণে পুলিশ কর্মীদের মোতায়েন করা হয়।

Advertisement

নিয়ে আসা হয় প্রচুর পরিমাণে মহিলা পুলিশ কর্মীদেরও।অভিযোগ, সল্টলেকের নয়াপট্টি এলাকায় বেআইনিভাবে নির্মাণ হওয়া একটি ক্লাব নিয়ে দীর্ঘদিন মামলা চলছিল আদালতে। পরবর্তীতে বিধান নগর পৌর নিগমকে আদালত নির্দেশ দেয় ক্লাব ভাঙ্গার। কিন্তু বিধাননগর পৌর নিগম ভাঙতে আসলে স্থানীয়দের বাধার মুখে পড়ে। ভাঙতে না পেরে ফিরে যায় পৌর নিগম কর্তৃপক্ষ।

Advertisement

পরে দ্বিতীয়বার তারা ভাঙতে আসলে একই ঘটনা পুনরাবৃত্তি হয়। অবশেষে তৃতীয়বারের চেষ্টায় সোমবার বিধাননগর পুলিশের বিশাল বাহিনীকে সঙ্গে নিয়ে, জল কামান, জেসিপি(JCP) থেকে শুরু করে ক্লাব ভাঙ্গার বিভিন্ন সরঞ্জাম নিয়ে ভাঙার কাজ শুরু হয়। এদিন আর কোন বাধা সৃষ্টি করতে পারেনি ওই ক্লাবের সদস্যরা। প্রচুর পরিমাণে পুরসভার বেআইনি নির্মাণ ভাঙার কর্মীদের অত্যাধুনিক যন্ত্র দিয়ে ওই ক্লাবটি ভাঙার কাজে নিয়োজিত করা হয়।

Advertisement
Tags :
Advertisement