For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নিউটাউনে মৃতদেহ উদ্ধারের ঘটনায় পটাশপুর থেকে আটক ব্যাংক অফিসার

03:56 PM Mar 23, 2024 IST | Subrata Roy
নিউটাউনে মৃতদেহ উদ্ধারের ঘটনায় পটাশপুর থেকে আটক ব্যাংক অফিসার
Advertisement

নিজস্ব প্রতিনিধি, সল্টলেক: নিউটাউনে মৃতদেহ উদ্ধারের ঘটনায় পটাশপুর থেকে আটক এক। ধৃতের নাম সৌম জানা।পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে পটাশপুর এলাকায় নাকা চেকিং করার সময় একটি অ্যাপ ক্যাপ গাড়িকে দেখে সন্দেহ হয় পুলিশের। ওই গাড়িতে রক্ত লেগেছিল। এরপরেই সেই গাড়ির মধ্যে থাকা ব্যক্তি সৌম জানা এবং গাড়িটিকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে মৃত দেহটিকে নির্জন জায়গায় ফেলার জন্য অ্যাপ ক্যাপ(App Cab) গাড়িটিকে ভাড়া করা হয়েছিল। কি কারনে সুবোধ সরকারকে খুন করা হলো তা জানার জন্য ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Advertisement

নিউটাউনে টলি শুটকেসের মধ্যে মৃতদেহ উদ্ধারের ঘটনায় আটক হল একজন। পটাশ পুর থেকে আটক।ধৃতের নাম সৌম জানা(Soumya Jana)।ইনি একজন ব্যাংক এর রিলেশন অফিসার। এদিকে,শনিবার সাত সকালে সুটকেস বন্দী মৃতদেহ উদ্ধার হয় নিউ টাউনি ।নিউটাউনের(Newtown) পার্শ্ববর্তী এলাকা ধর্মতলা পাচুরিয়ার ছোট খালে একটি লাল রঙের সুটকেশ প্রথমে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পুলিশে খবর দেওয়া হলে টেকনো সিটি থানার পুলিশ ঘটনাস্থলে আসে। শুটকেসের তালা খুলতেই দেখে এক ব্যক্তির মৃতদেহ।

Advertisement

অনুমান করা হচ্ছে ৫০ থেকে ৫২ বছর বয়স ওই মৃত ব্যক্তির। সেই মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত নেমেছে পুলিশ উদ্ধার হওয়া মৃত ব্যক্তির নাম পরিচয় জানার পাশাপাশি, কিভাবে তার মৃত্যু হল তা জানার চেষ্টা করছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান তাকে খুন করে কেউ বা কারা এখানে ফেলে রেখে গেছে। তবে সামনেই লোকসভায় নির্বাচন তার আগে সুটকেস বন্দী এই মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

Advertisement
Tags :
Advertisement