For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

NIA’র SP ধনরাম সিংকে দিল্লিতে তলব, ট্যুইট দাবি কুণালের

কুণালের দাবি সত্যি হলে মানতেই হবে ধনরাম ও জিতেন্দ্রের বৈঠকের কথা খোদ NIA'র শীর্ষ নেতৃত্বও জানতো না। তৃণমূল ঘটনাটি সামনে আনতেই তাই তলব ধনরামকে।
11:14 AM Apr 09, 2024 IST | Koushik Dey Sarkar
nia’র sp ধনরাম সিংকে দিল্লিতে তলব  ট্যুইট দাবি কুণালের
Courtesy - Twitter
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মঙ্গল সকালে বিস্ফোরক ট্যুইট(Tweet) তৃণমূল নেতা কুণাল ঘোষের(Kunal Ghosh)। NIA’র SP ধনরাম সিংয়ের(Dhan Ram Singh) সঙ্গে বিজেপি(BJP) নেতা জিতেন্দ্র তিওয়ারির(Jitendra Tiwari) বৈঠক নিয়ে সরব হয়েছিল তৃণমূল কংগ্রেস(TMC)। এমনকি ধনরামের বাসভবনে জিতেন্দ্র যে গিয়েছিলেন বৈঠক করতে, এমন কিছু নথিও তুলে ধরা হয়েছে তৃণমূলের তরফে। সমস্ত প্রামাণ্য নথি সহ একটি ৬ পাতার চিঠি দেওয়া হয় নির্বাচন কমিশনকে। এবার সেই ‘বিতর্কিত’ NIA’র SP ধনরাম সিংকে জরুরি ভিত্তিতে দিল্লিতে তলব করা হয়েছে বলে দাবি করলেন কুণাল। এদিন তিনি একটি ট্যুইট করে জানান, ‘বিজেপি-NIA ষড়যন্ত্রের বিরুদ্ধে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কড়া অবস্থানের পরে, এখন NIA SP ডি আর সিংকে জরুরিভাবে দিল্লিতে ডেকে পাঠানো হয়েছে। তিনি দিল্লির উদ্দেশে রওনা হয়েছেন। বর্তমানে বিতর্কিত মামলাগুলির তদারকি করতে NIA, IPS রাকেশ রোশনকে, পাটনা থেকে কলকাতায় পাঠাচ্ছে।’

Advertisement

একই সঙ্গে নিজের ট্যুইটে কুণাল লিখেছেন, ‘আমরা ডিআর সিংয়ের বিরুদ্ধে সঠিক তদন্ত চাইছি। জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে যে বৈঠক হয়েছে, সেই বিষয়টি চাপা দেওয়ার চেষ্টা করবেন না। এটি তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সবচেয়ে বিপজ্জনক চক্রান্ত। এই ধরনের ষড়যন্ত্র রক্ষা করার চেষ্টা করবেন না। NIA-র তরফে ডি আর সিং-এর বিরুদ্ধে পদক্ষেপের কথা উল্লেখ করে যথাযথ প্রেস রিলিজ দিয়ে বের হওয়া উচিত। এছাড়াও আমরা DG NIA-র পরিবর্তনের দাবি জানাই, কারণ তিনি ডি আর সিং-এর কার্যকলাপ সহ পুরো বিষয়টির জন্য দায়ী।’ ঘটনা হচ্ছে, কুণালের এই দাবি এখনও NIA-র তরফে না নাকচ করা হয়েছে না অস্বীকার করা হয়েছে। কার্যত এই বিষয়টি নিয়ে অফিসিয়ালি তাঁরা কিছু জানাননি এখনও।   

Advertisement

ঘটনাচক্রে এদিন সকাল থেকেই দিল্লিতে ভোটের সময় ৪ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার প্রধানকে বদল করা এবং অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করার দাবিতে ধর্নায় বসেছে তৃণমূল। মন্দির মার্গ থানা চত্বরে ধর্নায় বসেছেন তৃণমূলের প্রতিনিধি দলের সদস্যেরা। তৃণমূলের ১০ জন সাংসদ এবং প্রাক্তন সাংসদদের সেই প্রতিনিধি দলে রয়েছেন ডেরেক ও’ব্রায়েন, মহম্মদ নাদিমুল হক, দোলা সেন, সাকেত গোখলে, সাগরিকা ঘোষ, বিবেক গুপ্তা, অর্পিতা ঘোষ, শান্তনু সেন, আবীররঞ্জন বিশ্বাস। এ ছাড়াও রয়েছেন তৃণমূলের যুবনেতা সুদীপ রাহা। সোমবার নির্বাচন কমিশনের বাইরে ধর্নার সময় পুলিশ তৃণমূলের প্রতিনিধি দলের সদস্যদের আটক করে এই মন্দির মার্গ থানাতে নিয়ে এসেছিল। সেই থানা চত্বরেই এ বার তারা ধর্নায় বসেছে বলে তৃণমূলের প্রতিনিধি দল জানিয়েছে। ধর্নায় বসে প্রতিবাদ জানাতে গান গাইতে দেখা যায় ডেরেক-দোলাদের। স্লোগান তুলতেও দেখা যায়।

Advertisement
Tags :
Advertisement