For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মেয়ে ও স্বামীকে নিতে ২০ মিলিয়নের অট্টালিকা ছাড়লেন প্রিয়াঙ্কা, ঠুকলেন মামলা

কারণ সেখানে জলের সমস্যার কারণে তাঁদের ত্বকের নানা সংক্রমণ ঘটেছিল। যাঁর থেকে তিনি এই সম্পত্তিটি কিনেছিলেন তিনি জলের বিষয়ে কিছুই জানাননি। তাই বাড়ির বিক্রেতাদের সঙ্গে আইনি লড়াইয়ে নেমেছেন দম্পতি।
02:28 PM Feb 01, 2024 IST | Sushmitaa
মেয়ে ও স্বামীকে নিতে ২০ মিলিয়নের অট্টালিকা ছাড়লেন প্রিয়াঙ্কা  ঠুকলেন মামলা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: জলের সমস্যার কারণে লস অ্যাঞ্জেলেসের বিশাল অট্টালিকা ছাড়তে হল, গ্লোবাল দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। বর্তমানে নিক তাঁর মিউজিক্যাল ভ্রমণের জন্যে ভারতে আছেন। এটাই বিশ্বখ্যাত পপ ব্র্যান্ড জোনাস ব্রাদার্সের ভারতে প্রথম কনসার্ট। ২০১৮ সালে নিজের থেকে ১০ বছরের ছোট পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে রীতিমতো গোটা বিশ্বকে অবাক করে দিয়েছিলেন। এই নিয়ে সেই সময়ে কম চর্চা হয়নি সোশ্যাল মিডিয়ায়। কিন্তু দিব্য হাসি-খুশিতে ৬ বছর সংসার জীবন কাটিয়ে ফেললেন নিক-প্রিয়াঙ্কা। গতবছরেই সারোগেসির মাধ্যমে মেয়ে মালতিকে স্বাগত জানিয়েছেন তারকা পরিবার। এদিকে নিককে বিয়ে করার পরেই বলিউডে অভিনয় করা একপ্রকার ছেড়ে দিয়েছেন অভিনেত্রী, বর্তমানে হলিউডে নিজের ভাল জায়গা পাকিয়ে নিয়েছেন তিনি। আর বিয়ের পর থেকেই লস অ্যাঞ্জেলেসে আস্তানা গেড়েছেন নায়িকা।

Advertisement

কিন্তু কাজের চাপে বাড়িতে খুব কম থাকেন প্রিয়াঙ্কা ও নিক দু'জনেই। তাই বাড়িতেও থাকা হয় না তাঁদের। শোনা যাচ্ছে, বিয়ের পর থেকে এতকাল লস অ্যাঞ্জেলেসের যে মেনসনে ছিলেন নিক-প্রিয়াঙ্কা, জলের সমস্যার কারণে সেখান থেকেই উঠে যেতে হল তারকা দম্পতিকে। কেন ঠিক কী হয়েছে? ২০১৯ সাল থেকে তাঁরা লস অ্যাঞ্জেলেসে তাঁদের স্বপ্নের বাড়িতে বসবাস করছিলেন। কিন্তু সেটা সম্প্রতি ছেড়েছেন। মার্কিন সংবাদ সংস্থা, পেজ সিক্সের একটি প্রতিবেদন অনুসারে, কার্যত বসবাসের অযোগ্য হওয়ার জন্যে তাঁরা সম্পত্তিটি ছেড়ে চলে গিয়েছেন। কারণ সেখানে জলের সমস্যার কারণে তাঁদের ত্বকের নানা সংক্রমণ ঘটেছিল। যাঁর থেকে তিনি এই সম্পত্তিটি কিনেছিলেন তিনি জলের বিষয়ে কিছুই জানাননি। তাই বাড়ির বিক্রেতাদের সঙ্গে আইনি লড়াইয়ে নেমেছেন দম্পতি। নিক-প্রিয়াঙ্কার এই অট্টালিকাতে সাতটি বেডরুম, নয়টি বাথরুম, তাপমাত্রা নিয়ন্ত্রিত ওয়াইন সেলার, শেফের রান্নাঘর, হোম থিয়েটার, বোলিং অ্যালি, স্পা এবং স্টিম শাওয়ার, জিম এবং একটি বিলিয়ার্ড রুম সহ বিলাসবহুল সম্পত্তি ছিল। এই দম্পতি ২০১৯ সালে ২০ মিলিয়ন ডলারে কিনেছিলেন এটি। মামলা অনুসারে, ২০২৩ সালের মে মাসে বিক্রেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল।

Advertisement

তারপরেই পুল এবং স্পাতে জলের সমস্যাগুলি দেখা যেতে শুরু করে। পেজ সিক্স অনুসারে মামলায় বলা হয়েছে, "এই মামলায়, বাড়ির বিক্রেতাকে মেরামতের সমস্ত খরচের জন্য ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে, সম্পত্তি মেরামতের খরচ বাবদ প্রায় ১৩ থেকে ২০ কোটি টাকা ক্ষতিপূরণ চাওয়া হয়েছে হয়েছে। এখন প্রিয়াঙ্কা, নিক এবং তাঁদের মেয়ে মালতি মারি তাদের বাড়ি মেরামত না হওয়া পর্যন্ত অন্য সম্পত্তিতে চলে গেছেন। নিক সম্প্রতি তার ব্যান্ড জোনাস ব্রাদার্সের সঙ্গে ভারতে এসেছিলেন, তাঁরা জো লোলাপালুজা ইন্ডিয়াতে পারফর্ম করেছিলেন। আর ২০১৯-এর দ্য স্কাই ইজ পিঙ্ক-এর পর থেকে প্রিয়াঙ্কাকে আর কোনও হিন্দি সিনেমায় দেখা যায়নি। এরপর তাঁকে আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে ফারহান আখতারের জি লে জারা-তে দেখা যাবে।

Advertisement
Tags :
Advertisement