For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আমস্টারডাম বিমানবন্দর থেকে গ্রেফতার পপ গায়িকা নিকি মিনাজ, কিন্তু কেন?

নিকি বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সঙ্গে সঙ্গে তার লাগেজ পুনরায় চেক করতে চায় পুলিশ এবং পুলিশ অফিসার তাঁকে থানায় যেতে বলেন। কিন্তু র‌্যাপার বারবার বিষয়টি প্রত্যাখ্যান করলেও পুলিশ শোনেনি তাঁর কোনও কথা।
11:28 AM May 26, 2024 IST | Susmita
আমস্টারডাম বিমানবন্দর থেকে গ্রেফতার পপ গায়িকা নিকি মিনাজ  কিন্তু কেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ড্রাগ পাচার করতে গিয়ে মাঝে মধ্যেই পুলিশের নজরে চলে আসেন আন্তর্জাতিক তারকারা। বেশিরভাগ তারকাদের বিমানবন্দর থেকেই পাকড়াও করে পুলিশ। সম্প্রতি আন্তর্জাতিক র‌্যাপার এবং গায়ক-গীতিকার ওনিকা তানিয়া মারাজ-পেটি, যিনি নিকি মিনাজ নামে খ্যাত তিনি ড্রাগ পাচারের অভিযোগে বিমানবন্দর থেকে গ্রেফতার হয়েছেন। বড়সড় আইনি সমস্যায় পড়েছেন বিখ্যাত পপগায়িকা। শনিবার আমস্টারডাম শিফল বিমানবন্দরে মাদকের সন্দেহে গায়ককে আটক করেছে আমস্টারডাম পুলিশ। তবে তাঁকে গ্রেফতার করা হয়েছে কিনা জানা যায়নি। নিকি নিজেই তাঁর ইনস্টাগ্রামে লাইভ ভিডিওর মাধ্যমে ঘটনাটি বর্ণনা করেছেন। যেখানে পুলিশকে নিকির জিনিসপত্র তল্লাশি করতে দেখা যায়।

Advertisement

ভাইরাল ভিডিওতে, তাঁকে পুলিশি জেরার মধ্যেও পড়তে দেখা গিয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে যে, নিকি বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সঙ্গে সঙ্গে তার লাগেজ পুনরায় চেক করতে চায় পুলিশ এবং পুলিশ অফিসার তাঁকে থানায় যেতে বলেন। কিন্তু র‌্যাপার বারবার বিষয়টি প্রত্যাখ্যান করলেও পুলিশ শোনেনি তাঁর কোনও কথা। পুলিশ তার লাগেজ চেক করতে চায়। এরপর তাঁকে পুলিশ বারবার পুলিশ ভ্যানে বসতে বললে, নিকি বলেন যে, তার আইনজীবী না আসা পর্যন্ত সে কোথাও যাবে না। এই ঘটনার পর, ভক্তরা নিক্কির জন্য উদ্বেগ প্রকাশ করছেন এবং হ্যাশট্যাগ #FreeNICKI টুইটারে ট্রেন্ড করছে। তবে এই ঘটনায় ইন্টারনেট দু'ভাগে বিভক্ত হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় নিকিকে সমর্থন করে অনেকেই প্রচুর মন্তব্য করেছেন।

Advertisement

একজন ব্যবহারকারী লিখেছেন, "ওকে ছেড়ে দিন, তিনি এটি করতে পারবেন না," অপরজন লিখেছেন, "এর পিছনে থাকা ব্যক্তিকে গ্রেফতার করুন, এটি একটি ষড়যন্ত্র।" তৃতীয় ব্যবহারকারী লিখেছেন, "মাদক চোরাচালানের জন্য নিকির নাম থাকার কথা নয়।" তবে, গায়কের প্রতিক্রিয়ায় বেশ কয়েকজন ব্যবহারকারী তাদের ক্ষোভ প্রকাশ করেছেন। একজন বলেছেন, "কেন সেলিব্রিটিরা সবসময় মনে করেন যে তারা আইনের ঊর্ধ্বে?" অন্যজন লিখেছেন, "ভালোবাসি যেভাবে অভিজাতরা মনে করে যে নিয়ম প্রযোজ্য নয়।" সোশ্যাল মিডিয়া নিকি মিনাজের ভাইরাল ভিডিও নিয়ে এখন তোলপাড়। তবে গায়কের গ্রেফতারের আনুষ্ঠানিক খবর এখনও প্রকাশ করা হয়নি।

Advertisement
Tags :
Advertisement