OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নিমতা থানার নতুন ভবনের উদ্বোধন করলেন চন্দ্রিমা ভট্টাচার্য্য

09:02 PM Jan 10, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,নিমতা ও মালদা: বুধবার সন্ধ্যায় নিমতা থানার নতুন ভবনের শুভ উদ্বোধন হল। বহুদিনের পুরনো এই থানার এতদিন কোন নিজস্ব ভবন ছিল না। এদিন ব্যারাকপুর সিটি পুলিশের অন্তর্ভুক্ত এই থানা নিজস্ব ভবন পেল। এদিন থানার নতুন ভবনের উদ্বোধন করেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য(Minister Chandrima Bhattacharya), সাংসদ সৌগত রায়(MP Saugata Roy), ব্যারাকপুর সিটি পুলিশের কমিশনার অলোক রাজরিয়া, পুরপ্রধান বিধান বিশ্বাস সহ ব্যারাকপুর সিটি পুলিশের আধিকারিকগন সহ বিশিষ্ট ব্যক্তিবর্গরা।

এদিকে মালদাতে অন্যায় ভাবে গ্রেফতার করা হয়েছে তাদের এক কর্মীকে। প্রতিবাদে মালদা জেলা জুড়ে আন্দোলন অব্যাহত কামতাপুর পিপলস পার্টির। রাস্তা অবরোধ এবং বিক্ষোভ দেখানোর পর বুধবার সংগঠনের পক্ষ থেকে জেলা জুড়ে ধর্মঘটের ডাক দেওয়া হয়। তবে মালদা জেলার অন্যান্য ব্লকে এই ধর্মঘটের তেমন প্রভাব না পড়লেও বামনগোলা ব্লক(Bamongola Block) জুড়ে ধর্মঘটের সর্বাত্মক প্রভাব লক্ষ্য করা যায়। বুধবার সকাল থেকেই সংশ্লিষ্ট ব্লকের পাকুয়াহাট এলাকায় সমস্ত দোকানপাট বন্ধ ছিল। ছোট বড় প্রায় সমস্ত ধরনের যান চলাচল প্রায় বন্ধ ছিল। তবে সরকারি দপ্তর খোলা ছিল।

এই বিষয়ে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুভাষ বর্মন বলেন, গত রবিবার তাদের সংগঠনের প্রতিষ্ঠা দিবস অনুষ্ঠিত হয় মালদার গাজোলে(Gajal)। সেই প্রতিষ্ঠা দিবসে যোগ দেওয়ায় সোমবার রাত্রে বামনগোলা থানার পুলিশ পাকুয়াহাট দলীয় কার্যালয় থেকে তাদের এক কর্মী বচ্চন মণ্ডলকে গ্রেফতার করে। পরে জাল নোটের মামলায় জড়িয়ে দেওয়া হয় বচ্চন মণ্ডলকে বলে অভিযোগ। এরই প্রতিবাদে মঙ্গলবারের পর বুধবার তাদের এই ধর্মঘট (Strike)ডাকা হয়। আগামীতে তারা বড়সড়ো আন্দোলনে নামবেন বলে হুঁশিয়ারি দেন সুভাষ বাবু।

Tags :
Malda StrikeNimta New Police Station
Next Article