OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গ্যাস সিলিন্ডার লিক করে ভয়াবহ অগ্নিকাণ্ড, আহত ৯

12:08 PM Feb 02, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ মুম্বইয়ের চেম্বুর এলাকার সিদ্ধার্থ কলোনির কাছে গ্যাস সিলিন্ডার লিক করে ভয়াবহ অগ্নিকাণ্ড। এই অগ্নিকাণ্ডের জেরে আহত হয়েছেন ৯ জন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজাওয়াড়ি হাসপাতালে ছয়জন, সিওন হাসপাতাল, মানেক হাসপাতাল ও শতাব্দী হাসপাতালে একজন করে ভর্তি রয়েছেন।

রাজাওয়াড়ি হাসপাতাল এলাকায় ভর্তি হয়েছেন বছর ৫৫ –এর সঙ্গীতা গায়কোয়াড়, ৪৬ বছরের জিতেন্দ্র কাম্বলে, ৫৬ বছরের যশোদা গায়কোয়াড়, ৬০ বছর বয়সের নর্মদা গায়কোয়াড়, ৫৬ বছরের রমেশ গায়কোয়াড় এবং ১৭ বছর বয়সের শ্রেয়াশ সোনখাম্বে।

তাঁদের মধ্যে যশোদা গায়কোয়াড়, নর্মদা গায়কোয়াড় ও রমেশ গায়কোয়াড়ের অবস্থা আশঙ্কাজনক। সিওন হাসপাতালে ৪০ শতাংশ দগ্ধ অবস্থায় ভর্তি বছর ৪০-এর শেরিয়া গায়কোয়াড়। তাঁর অবস্থা স্থিতিশীল। মানেক হাসপাতালে চিকিৎসাধীন বছর ২৩- এর বৃষভ গায়কোয়াড়। তাঁর ৩০ শতাংশ পুড়ে গিয়েছে। তবে তিনি স্থিতিশীল রয়েছেন। মুম্বই দমকল ও মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, রাত ২টা ৪৮ মিনিট নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে। কি করে গ্যাস সিলিন্ডার লিক করে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল তা এখনও পর্যন্ত জানা যায়নি। তবে স্বস্তির বিষয় এই অগ্নিকাণ্ডের জেরে এখনও পর্যন্ত কোন প্রাণহানির খবর পাওয়া যায়নি। ইতিমধ্যেই এই ঘটনা নিয়ে শুরু হয়েছে তদন্ত।

Tags :
fire brokegas cylinder leakageinjuredMumbai
Next Article