For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নির্বাচনী সভায় অজ্ঞান কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়কড়ি

04:36 PM Apr 24, 2024 IST | Mainak Das
নির্বাচনী সভায় অজ্ঞান কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়কড়ি
Advertisement

নিজস্ব প্রতিনিধি : নির্বাচনী সভায় অজ্ঞান হয়ে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়কড়ি। মহারাষ্ট্রের ইয়াওয়াতমালে এক সভায় অজ্ঞান হয়ে পড়লেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়কড়ির শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

Advertisement

বুধবার মহারাষ্ট্রের ইয়াওয়াতমালে একটি নির্বাচনী সভায় যান কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়কড়ি। মঞ্চে বক্তৃতা দিচ্ছিলেন তিনি। সেই সময় আচমকাই অজ্ঞান হয়ে মঞ্চে লুটিয়ে পড়েন নিতিন। দলের কর্মীরা সঙ্গে সঙ্গে ছুটে আসেন ও নিতিনকে হাসপাতালে নিয়ে যান। নিতিনের শারীরিক পরীক্ষা করেন চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে খবর, নিতিনের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। জানা গিয়েছে, এদিন ইয়াওয়াতমাল-ওয়াসিম আসনে শিবসেনার একনাথ শিণ্ডে গোষ্ঠীর প্রার্থী রাজশ্রী পাতিলের হয়ে প্রচারে গিয়েছিলেন নিতিন। সেখানেই অজ্ঞান হয়ে পড়েন তিনি। উল্লেখ্য, এই ইয়েওয়াতমালেই আগামী ২৬ এপ্রিল ভোট গ্রহণ হওয়ার কথা। তার আগে এদিনই ছিল নির্বাচনী প্রচারের শেষ দিন। যেখানে এই নির্বাচনী প্রচার চলছিল, সেখানে কয়েকদিন ধরেই প্রবল তাপপ্রবাহ চলছে। প্রবল তাপপ্রবাহের জেরেই কেন্দ্রীয় মন্ত্রী অসুস্থ হয়েছেন বলে খবর।

Advertisement

এর আগে গত বছর ডিসেম্বর মাসে শিলিগুড়ির একটি সভায় এসে অসুস্থ হয়ে পড়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। আচমকাই তাঁর রক্তে শর্করার মাত্রা কমে যায়। পরে জানা যায়, গলায় সংক্রমণ ধরা পড়ায় কড়া ডোজের অ্যান্টিবায়োটিক খেতে হয়েছিল তাঁকে। সেই অ্যান্টিবায়োটিকের পার্শ্বপ্রতিক্রিয়ার ফলেই এই ঘটনাটি ঘটেছে। শিলিগুড়ির ঘটনাই প্রথম নয়, এর আগে রক্তের শর্করার মাত্রা কমে যাওয়ায় দুবার অজ্ঞান হয়ে পড়েছিলেন নিতিন গড়কড়ি।

Advertisement
Tags :
Advertisement