For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

এনজেপি স্টেশনের প্ল্যাটফর্মে সব স্টল ভেঙে গুড়িয়ে দিল রেল

07:05 PM Dec 22, 2023 IST | Subrata Roy
এনজেপি স্টেশনের প্ল্যাটফর্মে সব স্টল ভেঙে গুড়িয়ে দিল রেল
Advertisement

নিজস্ব প্রতিনিধি,শিলিগুড়ি: নিউ জলপাইগুড়ি স্টেশনের প্ল্যাটফর্মের বিক্রেতাদের সব স্টল অবশেষে ভেঙে দিল রেল ও আরপিএফ(RPF)। বারবার নোটিশ দিয়েও স্টল সরানো না হলে রেল এই সিদ্ধান্ত নেয়। নিউ জলপাইগুড়ি স্টেশনে একটি নতুন স্টলের জন্য বিক্রেতারা টেন্ডার পাঠান। রেলওয়ে পুরোনো স্টল বদলে নতুন স্টল বসছে। আর এতেই কপালে ভাঁজ পড়ে পুরনো বিক্রেতাদের।

Advertisement

পঁচিশ বছর ধরে স্টেশনে স্টল চালানো বিক্রেতারা এখন অনিশ্চিত ভবিষ্যতের মুখোমুখি। শুক্রবার সকালে, প্রচুর সংখ্যক আরপিএফ এবং জিআরপি(GRP)এফ কর্মীদের নিয়ে রেল সেই স্টলগুলি ভেঙে দেয়। ফলে শতাধিক বিক্রেতা পরিবারের ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত হয়ে পড়ে। এদিকে, রাজ্যের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের ট্রেড ইউনিয়ন বিক্রেতারা এবং আইএনটিটিইউসি (INTTUC)পুরানো বিক্রেতাদের স্টল দেওয়ার দাবি তোলে।

Advertisement

কিন্তু তা এখনো বাস্তবায়ন হয়নি। শুক্রবার, নিউ জলপাইগুড়ি স্টেশনে(New Jalpaiguri Station) প্রায় ১০টি স্টল ভেঙে দেওয়া হয়। এই ঘটনায় সকাল থেকেই নিউ জলপাইগুড়ি থানা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা জানিয়েছেন, আগেও নোটিশ দেওয়া হয়েছিল কিন্তু তা সত্ত্বেও বিক্রেতারা স্টলগুলি সরিয়ে না নেওয়ায় আজ পুলিশ এনে স্টলগুলি(Stall) ভেঙে দেওয়া হয়।

Advertisement
Tags :
Advertisement