OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

১ বছর ধরে ছেলের সঙ্গে যোগাযোগ নেই! শিখরের দুঃখে প্রাণ কাঁদছে আক্কির

২০২৩ সালের অক্টোবরে দিল্লির একটি আদালতে শিখর ধাওয়ান আর আয়েশার ডিভোর্স চূড়ান্ত হয়।
11:28 AM Dec 29, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: ভারতীয় ক্রিকেট দলের অন্যতম নক্ষত্র তিনি, যদিও বর্তমানে তিনি ভারতীয় দলের প্রাক্তন, কিন্তু আইপিএলে নিয়মিত। পঞ্জাব সুপার কিংসের অধিনায়ক তিনি। কিন্তু ক্রিকেট দুনিয়ায় অত্যন্ত সফল হলেও মাস কয়েক ধরে কত ঝড়ই না পোহাতে হচ্ছে তাঁকে। হ্যাঁ, আলোচনা হচ্ছে ক্রিকেটার শিখর ধাওয়ানকে নিয়েই। ২০১২ সালে অস্ট্রেলিয়ায় বসবাসকারী আয়েশার সঙ্গে সাতপাকে বাধা পড়েন শিখর। তাঁদের বিয়ের দু-বছর পরেই তাঁদের একমাত্র সন্তান জোরাভারের জন্ম হয়। কিন্তু ক্রমেই তিক্ততা আসে শিখর-আয়েশার সম্পর্কে।

অবশেষে ব্যাপক আইনি ঝামেলার পর দু-মাস আগেই আয়েশা-শিখরের ডিভোর্স চূড়ান্ত হয়েছে। যদিও ২০২১ সালে সোশ্যাল মিডিয়া মারফৎ আয়েশা তাঁর আর শিখর ধাওয়ানের বিবাহবিচ্ছেদের কথা জানান সকলকে। কিন্তু বাবা-মায়ের এই ঝামেলায় ফেঁসে গিয়েছে শিখরের ৯ বছরের ছেলে জোরাভার। মায়ের সঙ্গে থাকার ফলে বাবার সঙ্গে আর থাকা হচ্ছে না তাঁর। প্রায় ১ বছর হয়ে গিয়েছে শিখর তাঁর ছেলেকে দেখেন না। স্বাভাবিকভাবেই ছেলেকে দেখার জন্যে বর্তমানে তাঁর মন কাঁদছে। দিন দুয়েক আগেই জোরাভারের জন্মদিনে শিখরের একটি হৃদয় নিংড়ানো পোস্ট দেখে চোখের জল এসে হয়েছিল নেটিজেনদের। একই হাল অক্ষয় কুমারের।

শিখরের সেই কান্নাভেজা পোস্ট দেখে তিনি পারলেন না স্থির থাকতে। তিনি তাঁর ইনস্টাগ্রামে শিখরের পোস্টটি শেয়ার করে লিখলেন, ‘এই পোস্টটা দেখে সত্যি আবেগঘন হয়ে পড়লাম। বাবা হিসাবে আমি জানি, সন্তানকে দেখতে না পাওয়া বা তাঁর সঙ্গে সাক্ষাৎ না করতে পারা কতটা কষ্টের। তবে মনে সাহস রাখ শিখর। কোটি কোটি মানুষ তোমার জন্য প্রার্থনা করছে, শীঘ্রই তুই ছেলের দেখা করতে পারবি। ভগবান তোমার মঙ্গল করুন’। পোস্টে শিখর জানিয়েছেন প্রায় ১ বছর তাঁর ছেলের সঙ্গে দেখা হয় না। তাঁকে সমস্ত সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম থেকে ব্লক করে দেওয়া হয়েছে। যার ফলে ভার্চুয়ালিও তিনি ছেলের সঙ্গে দেখা করতে পারছেন না। এদিকে এক বছর ধরে তাঁর ছেলে জোরাভারের সঙ্গেও ব্যক্তিগতভাবে দেখা করতে পারছেন না শিখর। এমন কী ইনস্টাগ্রামে একটি আবেগপূর্ণ পোস্ট করে শিখর দাবি করেছেন যে, তাঁকে সমস্ত ভার্চুয়াল প্ল্যাটফর্ম থেকেও ব্লক করা হয়েছে, যার মাধ্যমে তিনি তাঁর ছেলের সঙ্গে যোগাযোগ করতে পারেন।

দিন দুয়েক আগে শিখর তাঁর ছেলের জন্মদিন উপলক্ষে ভিডিও কলে কথা বলা ছেলের একটি স্ক্রিনশট শেয়ার করে লিখেছিলেন, ‘আমি তোমাকে দেখেছি এক বছর পার হয়ে গিয়েছে। এবং এখন প্রায় তিন মাস ধরে আমাকে সব জায়গা থেকে ব্লক আমাকে করা হয়েছে, তাই একই ছবি পোস্ট করছি। আমার ছেলে, তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। যদিও আমি সরাসরি তোমার সঙ্গে যোগাযোগ করতে পারিনি, তবে আমি টেলিপ্যাথির মাধ্যমে তোমার সঙ্গে যোগাযোগ করছি প্রতিনিয়ত। আমি তোমার জন্য খুব গর্বিত, এবং আমি জানি তুমি খুব ভালো আছ এবং সুন্দরভাবে বেড়ে উঠছ। বাবা সব সময়ে তোমাকে মিস করে এবং তোমাকে খুব ভালবাসে। আমি সব সময়ে হাসি মুখে সেই সময়ের জন্য অপেক্ষা করছি, যখন আমরা ঈশ্বরের কৃপায় আবার দেখা করব। দুষ্টুমি করো, কিন্তু ধ্বংসাত্মক হয়ে যেও না। একজন দাতা হয়ে ওঠো। নম্র, সহানুভূতিশীল, ধৈর্যশীল এবং শক্তিশালী একজন মানুষ হয়ে ওঠো। তোমার সঙ্গে দেখা না হলেও তোমাকে রোজ মেসেজ করি। তুমি ভালো আছ কিনা সেই খোঁজখবর নিই। আমি কী করছি, সেই কথাও জানাই। কিন্তু তুমি সে সব দেখতে পাও না। তোমার বাবা তোমাকে খুব ভালবাসে।’

২০২৩ সালের অক্টোবরে দিল্লির একটি আদালতে শিখর ধাওয়ান আর আয়েশার ডিভোর্স চূড়ান্ত হয়। যদিও সেদিন সরাসরি কোর্টে হাজির হননি আয়েশা। স্ত্রীর বিরুদ্ধে নিষ্ঠুরতার অভিযোগ আনেন হয়েছেন শিখর। তবে শিখর তাঁর ছেলের সঙ্গে ভারত এবং অস্ট্রেলিয়ায় যেকোনও জায়গায় দেখা করতে পারবেন বলে বাধ্যতামূলক করেছে আদালত। এর পাশাপাশি জোরাভারকে ভারতে আনার নির্দেশও দেওয়া হয়েছে। কিন্তু শিখর ধাওয়ান যে কোনও ভাবেই ছেলের সঙ্গে যোগযোগ করে উঠতে পারছেন না, তা স্পষ্ট শিখরের ইনস্টা পোস্টে। এদিকে, অক্ষয়, পেশাদার ফ্রন্টে, অনেক কিছুর জন্যে অপেক্ষা করছেন।তিনি তামিল ড্রামা ফিল্ম 'সুরারাই পোত্রু'-এর অফিসিয়াল হিন্দি রিমেকের মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন, যা ১৬ ফেব্রুয়ারী, ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। উপরন্তু, তার কাছে অ্যাকশন থ্রিলার 'বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ' সহ একাধিক প্রকল্প রয়েছে।  টাইগার শ্রফের পাশাপাশি কমেডি ছবি 'হাউসফুল ৫' এবং 'ওয়েলকাম টু দ্য জঙ্গল'ও রয়েছে।

Tags :
Akshay kumarShikhar Dhawan
Next Article