For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

চুরির অভিযোগ নিতে অস্বীকার যোগী পুলিশের, থানার সামনে নিজের গায়ে আগুন দিলেন যুবক

03:19 PM Mar 05, 2024 IST | Srijita Mallick
চুরির অভিযোগ নিতে অস্বীকার যোগী পুলিশের  থানার সামনে নিজের গায়ে আগুন দিলেন যুবক
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ গাড়ি চুরির অভিযোগ নিয়ে কোন পদক্ষেপ নেয়নি  পুলিশ। তাই বাধ্য হয়ে পুলিশ ষ্টেশনের সামনে দাঁড়িয়ে আত্মহত্যার চেষ্টা করল এক ব্যক্তি । ঘটনাটি ঘটেছে যোগী রাজ্য  উত্তরপ্রদেশে। মঙ্গলবার পুলিশ ষ্টেশনের সামনে  ওই ব্যক্তি  নিজের গায়ে আগুন ধরিয়ে দেয় । তা দেখতে পেয়েই ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় পুলিশ। এরপরেই অন্তত ১০-১২ জন পুলিশ সদস্য কম্বল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে।

Advertisement

বর্তমানে সামনে এসেছে পুলিশ ষ্টেশনের এই ঘটনার ভিডিও। সেখানে দেখা গিয়েছে, একজন ব্যক্তি পুলিশ ষ্টেশনের সামনে দাঁড়িয়ে গায়ে পেট্রোল ঢেলে  আগুন দেয় । তারপরেই পুলিশি সদস্যের তৎপরতায় প্রাণে বাঁচেন ওই যুবক। উত্তরপ্রদেশের শাহজাহানপুরে একটি পুলিশ স্টেশনের বাইরে এই ঘটনাটি ঘটেছে ।

Advertisement

শাহজাহানপুরের পুলিশ সুপার অশোক মীনা জানিয়েছেন, বছর চল্লিশোর্ধ্ব ওই ব্যক্তির নাম তাহির আলি। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি ভাল আছেন বলে জানা গিয়েছে। এই পুরো ঘটনা নিয়ে তার পরিবার দাবি করেছে যে ছয় মাস আগে তার গাড়িটি চুরি হয়েছিল। তারা পুলিশে অভিযোগ দায়ের করেছিল। কিন্তু পুলিশ এই পুরো ঘটনা নিয়ে কোন পদক্ষেপ নেয়নি। সেই জন্যই আত্মহত্যার পথ বেছে নেন উত্তরপ্রদেশের ওই ব্যক্তি। আর এই ঘটনা আবার পুলিশি ভুমিকা নিয়ে উঠছে প্রশ্ন।

Advertisement
Tags :
Advertisement