For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ছেলের উপর কোনও টান নেই, মেয়েই আমার শক্তি: জয়া বচ্চন

সম্প্রতি মেয়ে শ্বেতা বচ্চনকে নিজের শক্তি হিসেবে বর্ণিত করেছেন বলিউডের প্রবীণ অভিনেত্রী জয়া বচ্চন। ছেলে অভিষেক বচ্চনের চেয়েও নাকি তাঁর মেয়ে তাঁর কাছে বেশি মূল্যবান!
11:27 AM Feb 02, 2024 IST | Sushmitaa
ছেলের উপর কোনও টান নেই  মেয়েই আমার শক্তি  জয়া বচ্চন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কথায় আছে, ছেলেরা মায়ের বেশি আপন আর মেয়েরা বাবার। তাই পুরুষরা সাধারণত কন্যা সন্তানের বাবা হওয়ার আশা করেন। কিন্তু মেগা স্টার ঘরণীর কাছে তাঁর ছেলের থেকেও মেয়ে বেশি আপন! কেন? অমিতাভ বচ্চনের স্ত্রী হওয়ার আগেই বলিউডের একজন প্রথম সারির অভিনেত্রী হলেন জয়া বচ্চন। যদিও মাঝে মাঝেই নিজের বিতর্কিত ব্যবহারের জন্যে তীব্র সমালোচনার শিকার হন অভিনেত্রী। মুম্বই পাপারাজ্জিদের দেখলেই যেন তাঁর মাথা গরম হয়ে যায়! যাই হোক, এবার তিনি একটি মন্তব্যের জন্যে ফের খবরের শিরোনামে উঠে এলেন। আসলে তারকাদের মুখের যে কোনও কথাই খবরের পাতার কন্টেন্ট হয়ে যায়।

Advertisement

যেমন, সম্প্রতি মেয়ে শ্বেতা বচ্চনকে নিজের শক্তি হিসেবে বর্ণিত করেছেন বলিউডের প্রবীণ অভিনেত্রী জয়া বচ্চন। ছেলে অভিষেক বচ্চনের চেয়েও নাকি তাঁর মেয়ে তাঁর কাছে বেশি মূল্যবান! সুতরাং মনে প্রশ্ন জাগতেই পারে যে, ছেলের উপর কী রেগে আছেন অভিনেত্রী? যদিও বচ্চন পরিবারের ভিতরের কেচ্ছা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় উঠে আসে, এখন আবার শোনা যাচ্ছে, বউমা ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে নাকি তাঁর এবং শ্বেতা বচ্চনের সম্পর্ক ভাল নয়! তাই কী অভিষেকের উপর রেগে আছেন জয়া বচ্চন? তাঁদের পরিবারের মধ্যে অনেকদিন ধরেই কোন্দল চলছে। সম্প্রতি মা-মেয়ে জুটি 'হোয়াট দ্য হেল নভ্যা সিজন 2'-এর প্রথম পর্বে উপস্থিত হয়েছিলেন, যেটি তাঁর নাতনি নভ্যা নাভেলি নন্দা দ্বারা সঞ্চালিত। বৃহস্পতিবার নভ্যা তার ইউটিউব চ্যানেলে গিয়ে, নভ্যা হু মেকস দ্য ওয়ার্ল্ড গো রাউন্ড শিরোনামে একটি ভিডিও শেয়ার করেছিলেন। যেখানে অতিথি ছিলেন দিদা জয়া বচ্চন এবং মা শ্বেতা বচ্চন। এদিন নভ্যা ও শ্বেতার মজাদার কথোপকথনের মধ্যে নভ্যা মা শ্বেতার প্রশংসা করেন। কারণ তিনি বলেছিলেন যে তার মতামত খুব মূল্যবান। 

Advertisement

জয়াও সঙ্গে সঙ্গে মেয়ে শ্বেতার প্রশংসা করে তাঁকে নিজের শক্তি বলে অভিহিত করেন, এবং বলেন তিনি তার ছেলের চেয়েও বেশি। শ্বেতা ও অভিষেক জয়া এবং প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চনের সন্তান। শ্বেতা ব্যবসায়ী নিখিল নন্দাকে বিয়ে করেছেন এবং তারা নব্য এবং অগস্ত্য নন্দার বাবা-মা। অন্যদিকে অভিষেক বচ্চন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে বিয়ে করেছেন এবং তারা কন্যা আরাধ্যা বচ্চনের বাবা-মা।।কাজের ফ্রন্টে, জয়াকে শেষবার করণ জোহরের রকি অর রানি কি প্রেম কাহানিতে দেখা গিয়েছিল যেখানে রণবীর সিং, আলিয়া ভাট, ধর্মেন্দ্র এবং শাবানা আজমি প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। 

Advertisement
Tags :
Advertisement