For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কাটা আঙুলের পর এবার আইসক্রিমের মধ্যে মিলল পোকা

10:34 AM Jun 16, 2024 IST | Srijita Mallick
কাটা আঙুলের পর এবার আইসক্রিমের মধ্যে মিলল পোকা
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ গরমে নাজেহাল অবস্থা। তাই এই গরম থেকে খনিকের স্বস্তি পেতে আট থেকে আশি সকলেই আইসক্রিম খেয়ে থাকে। তবে বর্তমানে  আইসক্রিম খাওয়ার আগে হয়ে যান সাবধান। কাটা আঙুলের পর এবার   আইসক্রিম থেকে মিলল পোকা। সেই ভিডিও এখন বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।  

Advertisement

ঘটনাটি ঘটেছে নয়ডায়।  ভিডিওটি দেখা গিয়েছে, এক মহিলা ম্যাঙ্গো শেক বানানোর জন্য অনলাইনে আমূলের   ভ্যানিলা আইসক্রিম অর্ডার দিয়েছিল। প্যাকেট খুলতেই তাঁর চক্ষু চড়কগাছ।  আইসক্রিমের ঢাকনার মধ্যে ঘুরছে পোকা।  যা দেখে তিনি ভয় পেয়ে গিয়েছিলেন। ( এই ভিডিও সত্যতা যাচাই করেনি 'এই মুহূর্তে')  তবে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর ই-কমার্স প্ল্যাটফর্মটি আইসক্রিমের ১৯৫ টাকা মূল্য ফেরত দেয়। শুধু তাই নয়  আমূলের আইসক্রিমের মধ্যে কি করে পোকা এল তা নিয়ে তদন্ত হবে বলে আশ্বস্ত করা হয়েছে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই কেউ লিখেছেন , 'আমূলের জবাব দেওয়া উচিত। কীভাবে একটি পোকা আইসক্রিমের বক্সের মধ্যে এল।‘ আবার কেউ বলেছেন,’ এই ঘটনা কি করে হল তার তদন্ত চাই।‘ বলা বাহুল্য, সম্প্রতি মুম্বইয়ে  একটি দোকান থেকে অর্ডার করা আইসক্রিমের মধ্যে মিলেছে  মানুষের কাটা আঙুল। মানুষের আঙুলটি ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরিতে পাঠানো হয়েছিল। এই ঘটনার পর ফের আইসক্রিম থেকে মিলল পোকা। তবে পর পর এই ঘটনা নিয়ে মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

Advertisement
Tags :
Advertisement