For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রচারে বেরিয়ে মন্দিরে পুজো দিয়ে লাড্ডু বিতরণ প্রসূন বন্দোপাধ্যায়ের

09:27 PM Mar 18, 2024 IST | Subrata Roy
প্রচারে বেরিয়ে মন্দিরে পুজো দিয়ে লাড্ডু বিতরণ প্রসূন বন্দোপাধ্যায়ের
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মালদা: আইহো কালী মন্দিরে পুজো দিয়ে ভোট প্রচার। সোমবার সাত সকালে মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন উত্তর মালদার তৃণমূল প্রার্থী প্রসূন ব্যানার্জি(Prasun Banerjee)।আবার বির্তকে মালদা উত্তর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। নির্বাচন বিঁধি চালু হওয়ার পর ভোট প্রচারে বেরিয়ে লাড্ডু খাওয়ালেন ভোটারদের।আর এই ঘটনাকে কটাক্ষ করলেন মালদা উত্তর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মূর্মূ।

Advertisement

তৃণমূল কংগ্রেস ও বিজেপির দুই প্রার্থীর প্রচারের ছন্দ ছিল এক। তবে মন্দিরে পুজো দিয়ে ভোটারদের প্রসাদ হিসাবে লাড্ডু বিতরনের মাধ্যমে জনসংযোগ করলেন মালদা উত্তরকেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রাক্তন পুলিশকর্তা প্রসূন বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে, বিজেপির প্রার্থী খগেন মূর্মু জনসংযোগ শুরু করেন মন্দিরে পুজো দিয়ে। একদিকে উত্তর মালদার তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসূন ব্যানার্জি মালদা থানার আইহো কালী মন্দিরে পুজো দিয়ে যখন ভোট প্রচার শুরু করলেন ঠিক অন্যদিকে, গাজোল থানার(Gajol P.S.) কেষ্টপুর সিঁদুরকুছি শ্মশান কালী মন্দিরে পুজো দিয়ে বিজেপি প্রার্থী শুরু করলেন ভোট প্রচার। দুই প্রার্থীর ভোট প্রচার থেকে অনেকটাই পিছিয়ে কংগ্রেস। এখন প্রার্থীর নাম ঘোষনা হয় নি কংগ্রেস দলে। তবুও তৃণমূল কংগ্রেস ও বিজেপি প্রার্থীদের ভোট প্রচারে জমে উঠেছে মালদা উত্তর লোকসভা কেন্দ্রের ভোট। গত নির্বাচনে এই কেন্দ্রটিতে জয়লাভ করে বিজেপি।তাই মাটি কামড়ে এই কেন্দ্রটি প্রতিদ্বন্দ্বিতা করতে মরিয়া লড়াই করছেন প্রাক্তন পুলিশ কর্তা তথা তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি এই কেন্দ্রের মাটি ছাড়তে নারাজ বিজেপি প্রার্থী খগেন মূর্মূ। তাই জমে উঠেছে মালদা উত্তর লোকসভা কেন্দ্রের ভোটের লড়াই।

Advertisement

ভোটারদের লাড্ডু বিতরন প্রসঙ্গে উত্তর মালদার তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসুন বন্দ্যোপাধ্যায়ের কোন প্রতিক্রিয়া না পাওয়া গেলেও সাংবাদিকদের তিনি বলেন ভোট প্রচারে ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। প্রতিটি ঘরে ঘরে প্রচার করছেন তিনি। নিজের বক্তব্য বলার থেকে মানুষের কথা শুনছেন তিনি। ভোটারদের কাছে জানতে চাইছেন বিগত বিজেপি সাংসদ এলাকার উন্নয়নে কি কাজ করছেন?সাংসদকে এলাকায় পাওয়া যায় কিনা।?তাতে ভোটাররা গত পাঁচ বছরের সাংসদের কর্মকান্ডে হতাশ। ফলে এই বার ঘাসফুলে ভোটাররা ভরসা রাখবেন। এমনই আশা তাঁর। অন্যদিকে মালদা উত্তর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী খগেন মূর্মু(Khagen Murmu) জানান, পায়ের তলায় মাটি নেই। তাই মন্দিরে পুজো দিয়ে লাড্ডু প্রসাদ বিতরন করে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছেন। তিনি আরো বলেন, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কর্মকান্ডের হিসাব নিয়ে ভোটারদের দরজায় দরজায় ভোট চাইছেন। আইপিএস হিসাবে তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসুন বন্দ্যোপাধ্যায় একসময় মালদা জেলাতে কাজ করেছেন। তাঁর কর্মকান্ডে এই জেলার মানুষ একসময় অতিষ্ঠ হয়েছেন। এলাকা বা এলাকাবাসীর সাথে তাঁর কোন যোগাযোগ নেই। ফলে মানুষ ব্যালট বাক্সে তাঁর জবাব দেবে।

Advertisement
Tags :
Advertisement