For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

২০২৪ সাল দুঃসময়ে কাটবে ইংল্যান্ড রাজপরিবারের, জানিয়েছিল নস্ট্রাদামুস

06:48 PM Mar 23, 2024 IST | Mainak Das
২০২৪ সাল দুঃসময়ে কাটবে ইংল্যান্ড রাজপরিবারের  জানিয়েছিল নস্ট্রাদামুস
Advertisement

নিজস্ব প্রতিনিধি : ক্যানসারে ভুগছেন ইংল্যান্ডের রাজা তৃতীয় চার্লস। সম্প্রতি কেট মিডলটনও ক্যানসারে আক্রান্ত বলে জানা গিয়েছে। ইংল্যান্ডের রাজপরিবার যে চরম দুঃসময়ের মধ্য দিয়ে যাবে সেকথা ভবিষ্যৎবানী করে গিয়েছিলেন নস্ট্রাদামুস। পঞ্চাদশ শতকে এই ভবিষ্যৎবাণী করে গিয়েছিলেন এই ফরাসি জ্যোতিষী।

Advertisement

নস্ট্রাদামুস তাঁর ক্রিপ্টিপ ভার্সেসে কয়েক দশক আগে জানিয়ে গিয়েছিলেন, ২০২৪ সাল নাগাদ ইংল্যান্ডের রাজপরিবারে দুঃসময় আসবে। পাশাপাশি এমন একটা পরিস্থিতির সৃষ্টি হবে যাতে রাজাকে পদত্যাগ করতে হবে। এমন একজন কেউ ইংল্যান্ডের রাজা হবেন, যার রাজা হওয়ার কথাই নয়। ফরাসি এই ভবিষ্যৎদ্রষ্টার বক্তব্য যে অমুলক নয়, সেকথা এখন থেকেই ধরতে পারছেন ওয়াকিবহাল মহল।

Advertisement

বিশেষজ্ঞদের মতে, ইংল্যান্ডের রাজা তৃতীয় চার্লসের শারীরিক অবস্থা খুব একটা ভালো নয়। চার্লসের শারীরিক অবস্থা এমনই যে যেকোনও মুহূর্তে পদত্যাগ করতে হতে পারে তাঁকে। রাজা তৃতীয় চার্লস যদি পদত্যাগ করেন, তাহলে তার উত্তরসূরি কে হবেন, তা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

জানা যাচ্ছে, ফরাসি জ্যোতিষী নস্ট্রাদামুশ জানিয়েছিলেন, ইজলেসের রাজাকে জোর করে পদচ্যুত করা হতে পারে। বর্তমানে ইজলেসের রাজা তৃতীয় চার্লসের ছেলে উইলিয়ামস। এখন দেখার নস্ট্রাদামুসের সেই ভবিষ্যৎবাণী বাস্তবে রূপায়িত হয় কিনা। এর আগেও একাধিক ভবিষ্যৎবাণী করেছিলেন এই ফরাসি জ্যোতিষী। রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যু থেকে শুরু করে হিরোশিমার বোমা বর্ষণের সময় সব কিছুই আগে থেকে জানিয়ে গিয়েছিলেন তিনি। যেভাবে একের পর এক ভবিষ্যৎবাণী মিলে যাচ্ছে, তাতে নেটিজেনরা এখন থেকে এক্স হ্যান্ডেলে প্রশ্ন করছেন, তাহলে ইংল্যান্ডের পরবর্তী রাজা কে হবেন। রাজা তৃতীয় চার্লস কি প্রিন্স হ্যারির হাতেই দায়িত্ব দিয়ে যাবেন? সেই উত্তর অবশ্য এখনই কারোর স্পষ্টভাবে জানা নেই।

Advertisement
Tags :
Advertisement