For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নেই এক টুকরো সুতো, শরীর মোড়া জুঁইয়ের মালায়, সোহিনীর ছবিতে নিন্দার ঝড়

একই সঙ্গে পাতলা ফিনফিনে কালো শাড়িতেও দেখা মিলল নায়িকার। ওয়েস্টার্ন লুক হোক বা সাবেক সাজ সবেতেই একেবারে সুপারহিট সোহিনীর সাজ। সঙ্গে মাঝে মধ্যে হট এন্ড বোল্ড পোজেও মাত করেন অভিনেত্রী।
03:22 PM Mar 18, 2024 IST | Sushmitaa
নেই এক টুকরো সুতো  শরীর মোড়া জুঁইয়ের মালায়  সোহিনীর ছবিতে নিন্দার ঝড়
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সোশ্যাল মিডিয়ায় তারকাদের ছবি নিয়ে নানারকম চর্চা চলছেই প্রতিনিয়ত। সিরিয়াল হোক বা সিনেমা, একটু পরিচিত মুখ হলেই তাঁকে নিয়ে শুরু হয়ে যায় গসিপ। আর তখন গসিপের মুখ্য বিষয় হয়ে যায় সেই তারকার পোশাক। এবার নিজের কয়েকটি সেক্সি ছবি দিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন টলিউডের ওয়েব সুন্দরী সোহিনী সরকার। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। রূপে-গুণে সবসময় বাংলা ছবির ভক্তদের মন জয় করছেন তিনি। কখনও বিবাহ অভিযান, আবার কখনও সম্পূর্ণা নারীকেন্দ্রিক ছবিতে তাঁর অভিনয় মুগ্ধ করছে দর্শকদের। তবে এই বহুমুখী অভিনেত্রীর অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও কম চর্চা হয়না। গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সোহিনীর প্রেম এখন টলিপাড়ার হট টপিক।

Advertisement

তাঁরা নাকি ইতিমধ্যেই বাগদান সেরে ফেলেছেন বলে চর্চায় রয়েছে। এছাড়াও সোশ্যাল মিডিয়াতেও তিনি বরাবরই সক্রিয়। তাঁর ইনস্টাগ্রামে খুললেই সেই প্রমাণ মিলবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের আগুন ধরালেন সোহিনী। বৃষ্টিভেজা দিনে একেবারে সাহসী লুকে ধরা দিলেন তিনি।শরীরের ঊর্ধাংশে নেই একটি সুতো, শুধু গুটি কয়েক মালায় জড়ানো তাঁর উর্ধ্বাংশ। আর এই নিচে লাল বর্ণের লং স্কার্ট। একই সঙ্গে পাতলা ফিনফিনে কালো শাড়িতেও দেখা মিলল নায়িকার। ওয়েস্টার্ন লুক হোক বা সাবেক সাজ সবেতেই একেবারে সুপারহিট সোহিনীর সাজ। সঙ্গে মাঝে মধ্যে হট এন্ড বোল্ড পোজেও মাত করেন অভিনেত্রী।

Advertisement

কিন্তু সম্প্রতি অভিনেত্রীর কালো শাড়ি পরা লুক দেখে ফ্ল্যাট হয়ে গেল ভক্তরা। সোহিনীর লাবণ্যময়ী রুপ দেখে চোখ ফেরানো দায়, সঙ্গে তো আছেন তাঁর মিষ্টি হাসি! যা দেখে সবকিছু নিমেষের মধ্যে ভুলে যাওয়া অস্বাভাবিক কিছু নয়। এদিন তাঁর পরনে ছিল কালো শাড়ি, লাল রঙা ব্লাউ, ঝুমকো দুল-ছোট্ট নোলক, একেবারে মোহময়ী তিনি। তাঁর এই পোশাকের সঙ্গে মেকআপটাও ছিল মানানসই। তবে এই লুকে অভিনেত্রীর যেমন রূপের প্রশংসা করেছেন অনেকে, তেমনি তাঁকে কটাক্ষ করতেও ছাড়লেন না নেটপাড়ার একাংশ। কেউ কেউ সোহিনীকে খোঁচা মেরে বলেন, 'বিয়ের সময় চলছে এখন। বিয়েটা সেরে ফেলুন।' আবার কেউ বলেন, 'আজ রাতে আমি একা, তোমাকে ভুলে থাকা সহজ নয়।' তবে অভিনেত্রী কোনও কটাক্ষের প্রতিক্রিয়া করেননি।

Advertisement
Tags :
Advertisement