OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ছেলেকে সামলাতেই ব্যস্ত ইলিয়ানা, 'Raid 2'-তে অজয়ের নায়িকা বাণী

ছেলের সঙ্গেই সময় কাটাচ্ছেন। তাই অজয় দেবগনের পরবর্তী ছবি Raid 2- থেকে সরে দাঁড়ালেন ইলিয়ানা। তাঁর জুতোতে পা গলালেন বানী কাপুর।
02:59 PM Jan 08, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: গতবছরেই মা হয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি'ক্রুজ। তাঁর মা হওয়াকে কেন্দ্র সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হৈচৈ পড়ে যায়। কারণ অভিনেত্রী বিবাহিত না অবিবাহিত তার কোনও নিশ্চয়তা ছিল না। ২০২৩ সালে দাঁড়িয়ে আজও বিয়ের আগে নারীদের সন্তান প্রসব সমাজের কাছে অপরাধ! যদিও বর্তমানে তারকারাই সমাজের এই স্টেরিওটাইপ ভেঙে দিচ্ছেন প্রতিনিয়ত। কারণ বলিউডের অনেক অভিনেত্রীই অন্তঃসত্ত্বা হওয়ার পর বিয়ের করেছেন। যার মধ্যে রয়েছেন, স্বরা ভাস্কর, আলিয়া ভাট, নেহা ধূপিয়া, ইলিয়ানা ডিক্রুজ প্রমুখ। যদিও ইলিয়ানা এখনও বিয়ে করেছেন কিনা তার নিশ্চয়তা নেই। তবে তিনি ছেলের বাবার পরিচয় জানিয়েছেন। দক্ষিণী ছবি থেকে তাঁর কেরিয়ার শুরু হলেও এই মূহুর্তে তিনি বলিউডের অন্যতম সুপারহিট নায়িকা। কিন্তু অভিনয় থেকে আপাততঃ বিরতিতে রয়েছেন। ছেলের সঙ্গেই সময় কাটাচ্ছেন। তাই অজয় দেবগনের পরবর্তী ছবি Raid 2- থেকে সরে দাঁড়ালেন ইলিয়ানা। তাঁর জুতোতে পা গলালেন বানী কাপুর।

ছবির প্রথম সংস্করণ মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। অজয় দেবগন এবং ইলিয়ানা ডি'ক্রুজ অভিনীত ক্রাইম থ্রিলার 'Raid', সেই সময়ে সর্বাধিক আয় করেছিল। ছবিটি পরিচালনা করেছিলেন রাজকুমার গুপ্ত। এবং ছবিটি সত্য ঘটনার অবলম্বনে নির্মিত হয়েছিল। সম্প্রতি, নির্মাতারা 'Raid 2'-এর প্রথম পোস্টার পোস্ট করে প্রতীক্ষিত সিক্যুয়ালটির ঘোষণা করেছেন। কিন্তু ছবির নায়ক অজয় দেবগন থাকলেও বদলাল ছবির নায়িকা। সম্প্রতি, আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে যে, অভিনেত্রী বাণী কাপুর অজয় ​​দেবগন অভিনীত রেইড 2-এর নায়িকা। তিনি ইলিয়ানা ডি'ক্রুজকে প্রতিস্থাপন করছেন। এদিন ছবির সেট থেকে রবি তেজা এবং বাণীর সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে দেবগন লিখেছেন, "অভিযানে যোগদান...আমাদের নতুন সদস্য বাণী কাপুরকে দলে স্বাগতম! #Raid 2"।

অন্যদিকে জনপ্রিয় তেলেগু সুপারস্টার রবি তেজা ছবির শুভ মহরত থেকে একটি ছবি শেয়ার করে লিখেছেন, "নতুন সূচনা! #Raid2 আজ আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।" ছবিতে অজয় ​​দেবগন আইআরএস অময় পট্টনায়কের ভূমিকাতেই অভিনয় করবেন। ছবিটির শুটিং হবে মুম্বাই, দিল্লি, রাজস্থান এবং উত্তর প্রদেশ জুড়ে। 'Raid 2' প্রযোজনা করেছেন যথাক্রমে ভূষণ কুমার, কুমার মঙ্গত পাঠক, অভিষেক পাঠক, এবং কৃষাণ কুমার। রেইড 2 ছাড়াও, দেবগনকে পরবর্তীতে ময়দান, শয়তান, সিংহম এগেন এবং 'অরৌ মে কাহান দম থা'-তে দেখা যাবে।

Tags :
vaani kapoor
Next Article