For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

এবার খনি অঞ্চলের খোঁজে টিম নিয়ে আসানসোলে দেব

এছাড়াও এই মুহূর্তে অভিনেতা ‘টেক্কা’ ছবির শুটিংয়েও ব্যস্ত। এর মাঝেই মঙ্গলবার সকালে অভিনেতা নিজের টিম নিয়ে চলে গেলেন আসানসোলে।
07:08 PM Jan 16, 2024 IST | Sushmitaa
এবার খনি অঞ্চলের খোঁজে টিম নিয়ে আসানসোলে দেব
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গতবছর জুড়ে বাংলার বক্সঅফিসে রাজত্ব করেছেন টলিউড সুপারস্টার দেব। যদিও তাঁর একটি ছবি শুধু বাংলার মানুষদের নয়, গোটা দেশের মানুষদেরও আনন্দ দিয়েছে, হ্যাঁ, 'বাঘাযতীন'-চলচ্চিত্রের মাধ্যমে প্যান-ইন্ডিয়া খাতায় নাম লিখিয়েছেন। যদিও গোটা দেশে তেমন রাজত্ব করতে পারেনি এই ছবি। যাই হোক, গতবছর শেষে মুক্তিপ্রাপ্ত দেবের ছবি 'প্রধান'-ও বক্সঅফিসে ভাল আয় করেছিল। সুতরাং গত বছরভর দেব ব্যস্ত ছিলেন।

Advertisement

এমনকি এ বছরের শুরু থেকেও তাঁর ব্যস্ততা তুঙ্গে, কারণ ইতিমধ্যেই তিনি 'খাদান' এবং সৃজিত মুখোপাধ্যায়ের 'টেক্কা'-সহ দুটি ছবিতে সাইন করে ফেলেছেন অভিনেতা। আর দুটি ছবিই এ বছরেই মুক্তি পাবে, সুতরাং তাড়াতাড়ি শুটিং শেষ করার তাড়াও রয়েছে নায়কের। তাই তো কেক কেটে মায়ের জন্মদিন পালনের ঠিক পরের দিনই ‘খাদান’-এর রেইকি শুরু করলেন দেব। এছাড়াও এই মুহূর্তে অভিনেতা ‘টেক্কা’ ছবির শুটিংয়েও ব্যস্ত। এর মাঝেই মঙ্গলবার সকালে অভিনেতা নিজের টিম নিয়ে চলে গেলেন আসানসোলে।

Advertisement

আসলে কয়লাখনির কর্মীদের জীবনযাত্রা এবং রাজনীতি ব্যাখ্যা করবে খাদানে। তাই আজ সকাল সকাল ‘খাদান’ ছবির লোকেশন খুঁজতে আসানসোল গিয়েছিলেন অভিনেতা। সেই ছবিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভাগ করে নিয়েছেন। কলকাতার বাইরে রাজ্যের খনি অঞ্চলেই ছবির শুটিং হবে। তাই আসানসোলে ছবির রেইকি সারলেন দেব। আর নিজের যে কোনও নতুন ছবির জন্যে দেব নিজেই টিমের সঙ্গে মিলে লোকেশন খোঁজেন। এ বারেও তার অন্যথা হল না। এদিন অভিনেতার দেখা মিলল হলুদ জ্যাকেট, কার্গো ট্রাউজ়ার এবং কালো রোদচশমায়। কখনও তাঁকে দেখা গেল খাদান এলাকায়, আবার কখনও দেখা গেল রেলের এলাকায় ঘুরতে। আজ রাতেই কলকাতায় ফিরে যাবেন অভিনেতা। গত বছর ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ ছবিতে তিনি সত্যান্বেষীর ভূমিকায়, এরপর ‘বাঘা যতীন’, এবং ‘প্রধান’-এ দেব নরম মেজাজ লুক নিয়েই ধরা দিয়েছিলেন।

তবে এবার অভিনেতা অন্যরকম মেজাজে ধরা দেবেন। ‘খাদান’ নাকি দেবের ‘স্বপ্নের ছবি’, সেটাই ঘনিষ্ঠ মহলের খবর। সুতরাং এই ছবিতে দেবের লুক এবং কথনভঙ্গিও যে চমকপ্রদ হবে তা বলাই বাহুল্য! ছবিতে দেবের নায়িকা হবে ইধিকা পাল, এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন বনি সেনগুপ্তও।

Advertisement
Tags :
Advertisement