For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রশ্নের উত্তর না বলায় ইছাপুরে মাধ্যমিক পরীক্ষার্থীকে বেদম প্রহার

08:45 PM Feb 10, 2024 IST | Subrata Roy
প্রশ্নের উত্তর না বলায় ইছাপুরে মাধ্যমিক পরীক্ষার্থীকে বেদম প্রহার
Advertisement

নিজস্ব প্রতিনিধি,নোয়াপাড়া: প্রশ্নের উত্তর না বলায় ইছাপুরে মাধ্যমিক পরীক্ষাপ্রশ্নের উত্তর না বলায় ইছাপুরে মাধ্যমিক পরীক্ষার্থীকে বেদম প্রহার।প্রশ্নের উত্তর না বলায় মাধ্যমিক পরীক্ষার্থীকে বেদম প্রহার করার অভিযোগ উঠল অন্যান্য পরীক্ষার্থীদের বিরুদ্ধে। নোয়াপাড়া থানার(Noyapara P.S.) ইছাপুরের ঘটনা। জানা গিয়েছে, ইছাপুর নর্থ ল্যান্ড হাই স্কুল ও গারুলিয়া মিল হাই স্কুলের সিট পড়েছে ইছাপুর বিভু কিঙ্কর হাই স্কুলে।

Advertisement

গত ৫ ফেব্রুয়ারি ইতিহাস পরীক্ষার দিন ইছাপুর নর্থ ল্যান্ড হাই স্কুলের ছাত্র শুভ বর্মনকে গারুলিয়া মিল হাই স্কুলের দু-তিনজন ছাত্র উত্তর বলে দিতে বলেছিল। কিন্তু শুভ ওদেরকে উত্তর বলে সাহায্য করেনি। অভিযোগ, পরীক্ষা কেন্দ্রে থেকে বেরোতেই বিভু কিঙ্কর স্কুলের কাছেই শুভকে গারুলিয়া মিল হাই স্কুলের তিন-চার মারধোর শুরু করে। সেইসময় শুভ-র এক সহপাঠী পুলিশকে জানালে পুলিশ আক্রমনকারীদের হটিয়ে দেয়। আক্রান্ত ছাত্রের পিতা কালু বর্মনের অভিযোগ, পুলিশ ওদেরকে সরিয়ে দেওয়ার পর স্কুল থেকে ১৫০ মিটার দূরে একটা জিমের সামনে গারুলিয়া মিল হাই স্কুলের(Garulia High School) একদল ছাত্র ছেলেকে ব্যাপক মারধোর করে।

Advertisement

পরদিন ছেলেকে কলকাতার আর জি কর হাসপাতালে(R G Kar Hospital) ভর্তি করি। বৃহস্পতিবার রাতে ছেলেকে হাসপাতাল থেকে বাড়িতে এনেছি। ওইদিন রাতেই নোয়াপাড়া থানায় অভিযোগ দায়ের করেছি। কালু বাবুর দাবি, হাসপাতালে ভর্তি থাকায় ছেলে ভূগোল ও অংক পরীক্ষা দিতে পারেনি। এদিন জীবন বিজ্ঞান পরীক্ষা খুব কষ্টে দিয়েছে। মাধ্যমিক পরীক্ষার্থীকে বেদম প্রহারের ঘটনায় জড়িতদের কঠোর শাস্তির দাবিতে সরব তাঁর পরিবার ও প্রতিবেশীরা। জানা গিয়েছে, আক্রান্ত পরীক্ষার্থী গারুলিয়া পুরসভার(Garulia Municipality) ১৬ নম্বর ওয়ার্ডের নিরঞ্জন নগরের বাসিন্দা। মাধ্যমিক পরীক্ষার্থী শুভর মা বলেন, আমার ছেলেকে ওরা মারলো কিন্তু ওরা দিব্যি পরীক্ষা দিয়ে যাচ্ছে ।আমার ছেলেটাই পরীক্ষা দিতে পারল না। পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না। নোয়াপাড়া থানা অবশ্যই জানিয়েছে গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement
Tags :
Advertisement