OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পাকিস্তানের বিরুদ্ধে নিউজিল্যান্ড দলে উইলিয়ামসন, হেনরি

02:53 PM Jan 03, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি: ভারতের মাটিতে অনুষ্ঠিত একদিনের বিশ্বকাপের আগে থেকেই চোট-আঘাতে জর্জরিত ছিল নিউজিল্যান্ড। চোটের কারণে দলের হয়ে নিয়মিত খেলতে পারেননি কেন উইলিয়ামসন, ম্যাট হেনরিরা। তবে পাকিস্তানের বিরুদ্ধে আসন্ন টি টোয়েন্টি সিরিজে পূর্ণ শক্তির দল নিয়ে নামছে কিউইরা। অধিনায়ক কেন উইলিয়ামসন, ম্যাট হেনরি, ডেভন কনওয়ে ও লকি ফার্গুসনরা দলে ফিরেছেন। তবে বিশ্রাম দেওয়া হয়েছে রাচিন রবীন্দ্রকে।

ভারতে বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে নেমে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন ম্যাট হেনরি। আর এক পেসার লকি ফার্গুসনও বিশ্বকাপে গোড়ালির ইনজুরিতে পড়েছিলেন। চোট সারিয়ে বিশ্বকাপের শেষের দিকের ম্যাচগুলি খেললেও বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে ছিলেন উইলিয়ামসন। দলের প্রধান তিন অস্ত্রকে না পাওয়ায় খানিকটা বিপাকে পড়েছিল নিউজিল্যান্ড। তবে টি টোয়েন্টি বিশ্বকাপের আগে ফের কেন উইলিয়ামসন-লকি ফার্গুসনদের ফিরে পেয়ে খুশি নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড। তাঁর কথায়, 'ম্যাট, ডেভন, লকি ও কেনের দলে ফেরাটা সত্যিই খুশির খবর। তাদের অভিজ্ঞতা দলের শক্তি বাড়াবে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তিনটি সিরিজই আমাদের কাছে  গুরুত্বপূর্ণ।’

তবে পাকিস্তানের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত দলে থাকলেও তৃতীয় ম্যাচ খেলতে পারবেন না কেন উইলিয়ামসন। ফার্গুসনও প্রথম দুটি-টোয়েন্টি খেলতে পারবেন না তিনি। তার জায়গায় ওই দুটি ম্যাচে খেলবেন বেন সিয়ার্স।

পাকিস্তানের বিরুদ্ধে নিউজিল্যান্ডের ঘোষিত দল-

কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, টিম সেইফার্ট (উইকেটরক্ষক), ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জোশ ক্লার্কসন, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, অ্যাডাম মিলনে, ইশ সোধি, টিম সাউদি, বেন সিয়ার্স ও লকি ফার্গুসন।

 

Tags :
Kane WilliamsonMatt HenryNZ vs PAK
Next Article