OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পরীক্ষা শুরুর কয়েক ঘণ্টার আগেই আত্মঘাতী দশম শ্রেণীর পড়ুয়া

01:04 PM Feb 20, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ওড়িশায়  চলছে দশম শ্রেণীর বোর্ড পরীক্ষা। মঙ্গলবার ওড়িশার বোলাঙ্গির জেলায় রাজ্য বোর্ডের বার্ষিক পরীক্ষা শুরুর কয়েক ঘণ্টা আগে আত্মঘাতী হল দশম শ্রেণীর এক পড়ুয়া। ঘটনাটি ঘটেছে বোলাঙ্গির জেলার কামাক্ষী নগর এলাকার বিশ্বাত্মা এস বিদ্যামন্দিরে। নিহত ছাত্রটি জেলার তালিউদার গ্রামের বাসিন্দা। খুজেনপালির ভগবান বিদ্যা মন্দির কেন্দ্রে পরীক্ষা দেওয়ার কথা ছিল তাঁর।

মঙ্গলবার সকালে হোস্টেলের বাসিন্দারা শৌচাগার থেকে  ছেলেটিকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই মৃত্যুর পর হস্টেলের ওয়ার্ডেন সম্বিত কুমার বলেন, ‘আমরা তার মৃত্যুর কারণ বুঝতে পারছি না। সে পড়াশুনায় খুবই ভাল ছিল। শুধু তাই নয় ওই ছাত্রের উপর স্কুলের কোনও চাপ ছিল না। ‘ ইতিমধ্যেই তার দেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে। তবে এখন পর্যন্ত কোন সুইসাইট নোট উদ্ধার হয়নি। এই পুরো ঘটনা নিয়ে শুরু হয়েছে তদন্ত।

উল্লেখ্য, বর্তমানে ওড়িশা মধ্যশিক্ষা বোর্ড (বিএসই) দ্বারা পরিচালিত ২০২৪ সালের বার্ষিক ম্যাট্রিকুলেশন (দশম শ্রেণি) পরীক্ষা সকাল ১০টা থেকে শুরু হয়েছে। পর্ষদ জানিয়েছে, রাজ্যের ৩,০৪৭টি কেন্দ্রে প্রায় ৫.৫১ লক্ষ পড়ুয়া পরীক্ষায় বসবে।

Tags :
BOARD EXAMOdishasuicide
Next Article