OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পুরাতন মালদা পৌরসভা এলাকায় 'দখলমুক্ত ফুটপাত' অভিযান শুরু

03:25 PM Jul 01, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা: ইংরেজবাজার পৌরসভা এলাকার পর এবার পুরাতন মালদা পৌরসভা এলাকায় দখলমুক্ত ফুটপাত অভিযানে নামে পুরাতন মালদা পৌরসভা। সোমবার পুরাতন মালদার সদরঘাটে এলাকায় গজিয়ে ওঠা রাস্তার উপরে দোকানপাট ভেঙে ফেলল পুরাতন মালদা পৌরসভা(Malda Municipality)। চেয়ারম্যান কার্তিক ঘোষের(Chairman Kartick Ghosh) নেতৃত্বে এই অভিযান চালানো হয় । পাশাপাশি এই দিন উপস্থিত ছিলেন পৌরসভার কার্যনির্বাহী আধিকারিক শুভ্র দাস। সোমবার বুলডোজার(JCP) নিয়ে এই অভিযান করেন খোদ পৌরপিতা। পৌরসভার তরফে জানা গেছে যে ,বিগত দুদিন আগে পৌরসভা বিভিন্ন এলাকায় মাইকিং প্রচার করা হয় ।

বলে দেওয়া হয় আগামী সোমবার থেকে এই অবৈধ দোকান যেসব রাস্তায় আছে সেগুলো সরিয়ে নেওয়ার। অথচ সেই মাইকিং প্রচারকে বুড়ো আঙুল দেখিয়ে রাস্তার উপরেই বসেছিল দোকান। তাই পুরাতন মালদা পৌরসভার তরফে সোমবার সকাল আনুমানিক এগারোটা নাগাদ মঙ্গলবাড়ী পুলিশ ফাঁড়ির(Mangalbari Police Fari) ওসি সুবীর সরকারকে সঙ্গে নিয়ে এই অভিযান করা হয়। ভেঙে ফেলা হয় সেই দোকানপাট। এদিকে,বিদ্যালয় থেকে কেন্দ্রীয় বাহিনী সরানোর দাবিতে বিক্ষোভ পড়ুয়া এবং অভিভাবকদের।

সোমবার রতুয়া হাই মাদ্রাসা(Ratua High Madrasa) স্কুলের সামনে রতুয়া ভালুকা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় পড়ুয়া এবং অভিভাবকরা ।আন্দোলনে সামিল হয়েছিল স্থানীয় বাসিন্দারাও। এদিন সকাল সাড়ে ১১ টা থেকে বারোটা পর্যন্ত চলে এই বিক্ষোভ। এর ফলে ব্যাপক যানজটের সৃষ্টি হয় রাজ্য সড়কে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রতুয়া থানার পুলিশ। অবশেষে পুলিশের হস্তক্ষেপে উঠে যায় অবরোধ।

Tags :
Old Malda MunicipalityRatua Road Block
Next Article