For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মালদহে ফের নাবালিকা খুন, ইটভাটা থেকে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার

08:28 PM Feb 23, 2024 IST | Subrata Roy
মালদহে ফের নাবালিকা খুন  ইটভাটা থেকে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মালদহ: পরিত্যক্ত ইটভাটা থেকে নবম শ্রেণীর স্কুল ছাত্রীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। শুক্রবার সন্ধ্যে নাগাদ মৃতদেহ বাসিন্দাদের নজরে আসতেই শোরগোল। ঘটনাটি ঘটেছে মালদহের পুরাতন মালদা ব্লকের(Malda Block) ভাবুক অঞ্চলের বিষনপুর এলাকায়। এদিন সন্ধ্যে নাগাদ বাসিন্দাদের নজরে আসে নাবালিকার রক্তাক্ত মৃতদেহ ইট ভাটায় পড়ে থাকতে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আছে মালদা থানার পুলিশ এবং মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

Advertisement

পরিত্যক্ত ইটভাটা থেকে নবম শ্রেণীর স্কুল ছাত্রীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। শুক্রবার সন্ধ্যে নাগাদ মৃতদেহ বাসিন্দাদের নজরে আসতেই শোরগোল। ঘটনাটি ঘটেছে মালদহের পুরাতন মালদা ব্লকের ভাবুক অঞ্চলের বিষনপুর (Bishanpur)এলাকায়। এদিন সন্ধ্যে নাগাদ বাসিন্দাদের নজরে আসে নাবালিকার রক্তাক্ত মৃতদেহ ইট ভাটায় পড়ে থাকতে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আছে মালদা থানার পুলিশ এবং মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এদিকে স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীদের অনুমান ওই নাবালিকাকে(Minor Girl) প্রথমে ধর্ষণ করে খুন করা হয়েছে। মাথায় ইটের আঘাত রয়েছে। এদিকে স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীদের অনুমান ওই নাবালিকাকে প্রথমে ধর্ষণ করে খুন করা হয়েছে। মাথায় ইটের আঘাত রয়েছে।

Advertisement

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত নাবালিকার নাম সেবিকা মুর্মু (১৩), বাড়ি সংশ্লিষ্ট এলাকায়। সে স্থানীয় ভাবুক রাম মার্ডি হাই স্কুলে নবম শ্রেণীতে(Class Nine) পড়াশোনা করত। গতকাল সন্ধ্যা নাগাদ গ্রামে একটি অনুষ্ঠান ছিল সেখানে যোগ দিয়েছিল এই নাবালিকা তারপর থেকেই ওই নাবালিকার সন্ধান পাওয়া যায়নি পরবর্তীতে দিন গড়িয়ে গেলেও সন্ধ্যা নাগাদ পরিবারের লোক জানতে পারেন পাশেই একটি পরিতক্ত ইট ভাটায় তাদের মেয়ের মৃতদেহ পড়ে রয়েছে। পরিবারের লোকজন অনুমান করছেন প্রথমে ধর্ষণ এবং তারপর খুন করে তাদের মেয়েকে মারা হয়েছে। এ ঘটনায় দুঃখীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন। পাশাপাশি মালদা থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement
Tags :
Advertisement