OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মালদহে ফের নাবালিকা খুন, ইটভাটা থেকে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার

08:28 PM Feb 23, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,মালদহ: পরিত্যক্ত ইটভাটা থেকে নবম শ্রেণীর স্কুল ছাত্রীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। শুক্রবার সন্ধ্যে নাগাদ মৃতদেহ বাসিন্দাদের নজরে আসতেই শোরগোল। ঘটনাটি ঘটেছে মালদহের পুরাতন মালদা ব্লকের(Malda Block) ভাবুক অঞ্চলের বিষনপুর এলাকায়। এদিন সন্ধ্যে নাগাদ বাসিন্দাদের নজরে আসে নাবালিকার রক্তাক্ত মৃতদেহ ইট ভাটায় পড়ে থাকতে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আছে মালদা থানার পুলিশ এবং মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

পরিত্যক্ত ইটভাটা থেকে নবম শ্রেণীর স্কুল ছাত্রীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। শুক্রবার সন্ধ্যে নাগাদ মৃতদেহ বাসিন্দাদের নজরে আসতেই শোরগোল। ঘটনাটি ঘটেছে মালদহের পুরাতন মালদা ব্লকের ভাবুক অঞ্চলের বিষনপুর (Bishanpur)এলাকায়। এদিন সন্ধ্যে নাগাদ বাসিন্দাদের নজরে আসে নাবালিকার রক্তাক্ত মৃতদেহ ইট ভাটায় পড়ে থাকতে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আছে মালদা থানার পুলিশ এবং মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এদিকে স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীদের অনুমান ওই নাবালিকাকে(Minor Girl) প্রথমে ধর্ষণ করে খুন করা হয়েছে। মাথায় ইটের আঘাত রয়েছে। এদিকে স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীদের অনুমান ওই নাবালিকাকে প্রথমে ধর্ষণ করে খুন করা হয়েছে। মাথায় ইটের আঘাত রয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত নাবালিকার নাম সেবিকা মুর্মু (১৩), বাড়ি সংশ্লিষ্ট এলাকায়। সে স্থানীয় ভাবুক রাম মার্ডি হাই স্কুলে নবম শ্রেণীতে(Class Nine) পড়াশোনা করত। গতকাল সন্ধ্যা নাগাদ গ্রামে একটি অনুষ্ঠান ছিল সেখানে যোগ দিয়েছিল এই নাবালিকা তারপর থেকেই ওই নাবালিকার সন্ধান পাওয়া যায়নি পরবর্তীতে দিন গড়িয়ে গেলেও সন্ধ্যা নাগাদ পরিবারের লোক জানতে পারেন পাশেই একটি পরিতক্ত ইট ভাটায় তাদের মেয়ের মৃতদেহ পড়ে রয়েছে। পরিবারের লোকজন অনুমান করছেন প্রথমে ধর্ষণ এবং তারপর খুন করে তাদের মেয়েকে মারা হয়েছে। এ ঘটনায় দুঃখীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন। পাশাপাশি মালদা থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

Tags :
Malda School Student MurderOld Malda School Student Dead Body Recover
Next Article