OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

১৯ এপ্রিল বিয়ে করছেন রূপাঞ্জনা, ৬ বছরের ছোট প্রেমিকের গলায় পরাবেন মালা

৬ বছর প্রেমের পর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। প্রেমিক রাতুল বন্দোপাধ্যায়ের সঙ্গে গতবছর ২৩ ফেব্রুয়ারি দার্জিলিংয়ে বাগদান সেরেছিলেন। প্রেমিক তাঁর থেকে প্রায় ৬ বছরের ছোট। টলিপাড়ারই পরিচিত মুখ।
11:51 AM Apr 09, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: অবশেষে বিয়ের দিন চলেই এলো। বিয়ের কথা নিজের মুখেই জানালেন টলিউড অভিনেত্রী রূপাঞ্জনা মৈত্র। বয়সে ছোট মনের মানুষের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছেন বিনোদন ইন্ডাস্ট্রির অনেক তারকারা। যে তালিকায় রয়েছেন, প্রিয়াঙ্কা চোপড়া-সহ বলিউডের অনেক তারকা।যদিও আমাদের সমাজে এখনও জীবনসঙ্গী নির্বাচনে মেয়েদের তুলনায় ছেলেদের বয়স বেশি হবে, সেটাই স্বীকৃত। তাই জীবনসঙ্গী হিসেবে ছেলেদের তুলনায় মেয়েরা বড় হবে, বিষয়টি এখনও অগ্রহণযোগ্য। তবে, বহুদিন আগেই তারকারা সমাজের এমন স্টেরিওটাইপ ভেঙেছে। ১০ বছরের ছোট পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে রাতারাতি হুলস্থূল ফেলে দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ৬ বছর দিব্যি সংসার করছেন তিনি।

সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের মা-বাবাও হয়েছেন তাঁরা। বলিউডের পাশাপাশি টলিউডও এই তালিকায় নতুন নয়। টলিউডের বহু তারকাই নিজের থেকে অনেক ছোট বয়সীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন। এবার পালা রূপাঞ্জনার। টলিউডের অসাধারণ অভিনেত্রী তিনি। কিন্তু ব্যক্তিগত জীবন মোটেও সুখের নয় তাঁর। প্রথম বিবাহিত জীবন সুখের হয়নি অভিনেত্রীর। অনেক অল্প বয়সেই তাঁর ডিভোর্স হয়ে যায়। ছেলে আছে একটা। অবশেষে অতীত ভুলে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। ৬ বছর প্রেমের পর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। প্রেমিক রাতুল বন্দোপাধ্যায়ের সঙ্গে গতবছর ২৩ ফেব্রুয়ারি দার্জিলিংয়ে বাগদান সেরেছিলেন। প্রেমিক তাঁর থেকে প্রায় ৬ বছরের ছোট। টলিপাড়ারই পরিচিত মুখ।

১৯ এপ্রিল কলকাতার রাজারহাট নিউটাউনের একটি হোটেলে বিয়ে সারতে চলেছেন রূপাঞ্জনা। তাঁদের বিয়েতে খুব ঘনিষ্ঠ মানুষজনেরা উপস্থিত থাকবেন। হিন্দু বিয়ের সমস্ত রীতি মেনেই বিয়ে হবে। আর বিয়ে ও রিসেপশন একই দিনে হবে। বিচ্ছেদের পর ২০১৭ সাল থেকে ছেলে রিয়ানকে একাই বড় করেছেন রুপাঞ্জনা। রাতুলও টলিপাড়ার চেনা মুখ। শুটিং ফ্লোরেই দুজনের বন্ধুত্ব ও প্রেম। ছেলে রিয়ানের সঙ্গেও দারুণ সম্পর্ক রাতুলের। তাই মায়ের রাতুলের সঙ্গে প্রেম কখনই আপত্তি জানায়নি রিয়ান। তাই ছেলের কথা মাথায় রেখেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন অভিনেত্রী। তাঁর অনুমতি নিয়েই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রূপাঞ্জনা ও রাতুল। তাঁরা তিনজন থাকলে তাঁদের জীবনে একেবারে জমে ক্ষীর, এটাই বিশ্বাস অভিনেত্রীর।

Tags :
rupanjana maitra
Next Article