For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আষাঢ় কৃষ্ণা সপ্তমীতে সৌভাগ্য যোগে ধনদেবীর আশিবার্দ বর্ষণ হবে এই ৫ রাশির উপর

06:45 AM Jun 28, 2024 IST | Reshmi Khatun
আষাঢ় কৃষ্ণা সপ্তমীতে সৌভাগ্য যোগে ধনদেবীর আশিবার্দ বর্ষণ হবে এই ৫ রাশির উপর
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : আজ শুক্রবার ২৮ জুন, আজ চাঁদ সারাদিন মীনে অবস্থান করবে। পঞ্জিকা অনুসারে আজ হল আষাঢ় মাসের কৃষ্ণ পক্ষের সপ্তমী। অন্যদিকে ধর্মীয় বিশ্বাস অনুসারে, শুক্রবার হল মা লক্ষ্মীর প্রিয় দিন। এই দিন ধনদেবীর আশীর্বাদ লাভ করা সম্ভব হয়। আজকে যে শুভ যোগগুলি তৈরি হবে তা হল রবি যোগ, শোভন যোগ ও সৌভাগ্য যোগ। এই সৌভাগ্য যোগে লাভবান হবেন ৫ রাশি। জেনে নিন কারা কারা।

Advertisement

মেষ : আজকের দিনটি বেশ ভাল যাবে এই রাশির জীবনে। সুসময় আসতে চলেছে। আর্থিক কষ্ট দূর হবে। আটকে থাকা টাকা ফিরে আসতে পারে। সংসারে সমৃদ্ধি আসবে। পারিবারিক ঝামেলা থেকে মুক্তি পাবেন।

Advertisement

কর্কট : আর্থিক পরিস্থিতি ভাল থাকবে।ব্যবসায় লাভ হতে পারে।তবে বুঝেশুনে ব্যয় করতে হবে। কর্মক্ষেত্রে বাধা দূর হবে। প্রমোশন হতে পারে। কাজের জায়গায় সুনাম পেতে পারেন।

কন্যা : ব্যবসার জন্য ভাল সময়। শিক্ষাক্ষেত্রে ভালো ফল লাভের সম্ভাবনা। দাম্পত্য জীবনেও সুখ থাকবে। পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে।

মকর :  অর্থ প্রকৃতি ভাল থাকবে। যে কাজে হাত দেবেন সাফল্য পেতে পারেন। সহকর্মীদের থেকে সাবধান। তবে বন্ধুবান্ধবের ভাল সম্পর্ক বজায় থাকবে। কাজে আত্মবিশ্বাস বাড়বে।

কুম্ভ : আয় বাড়বে। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। কোথাও ভ্রমণ হতে পারে কাজের সূত্রে। পরিবারে কাজের বিষয়ে আলোচনা হতে পারে।

উল্লেখ্য, এই তথ্যগুলি বিশ্বাস অথবা মান্যতা নির্ভর। এটির সত্যতা যাচাই করে নি ‘এই মুহূর্তে’

Advertisement
Tags :
Advertisement