For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অমানবিক দিল্লি পুলিশ, নামাজ পড়তে গিয়ে জুটল লাথি

06:00 PM Mar 08, 2024 IST | Srijita Mallick
অমানবিক দিল্লি পুলিশ  নামাজ পড়তে গিয়ে জুটল লাথি
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ দিল্লিতে ব্যস্ততম রাস্তা। সেই সময় রাস্তার দুধারে বসে একদল নামাজ পড়ছে । আর তখন  দিল্লি পুলিশ তাদেরকে ধরে লাথি এবং  মারধর  করে। বর্তমানে সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে দেখা গিয়েছে, পুলিশের সেই মারধরের ঘটনা।

Advertisement

৩৪ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, দিল্লির ইন্দ্রলোক এলাকায় রাস্তার দুধারে বসে একদল নামাজ পড়ছে। সেই সময় কর্মরত কিছু পুলিশ কর্মকর্তারা তাদেরকে ধরে মারধর করে। একটি ছাড়া আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে একই পুলিশ সদস্য হিংস্রভাবে নামাজ পড়তে আসা পুরুষদের ওপর আক্রমণ করছে। তবে এই ঘটনায় কেউ আহত হয়েছে বলে এখন পর্যন্ত জানা যায়নি।

Advertisement

এই ঘটনা ছড়িয়ে পড়তেই সেই সময় দায়িত্বে থাকা পুলিশ ইনচার্জকে সাসপেন্ড করা হয়েছে। দিল্লি উত্তরের ডেপুটি পুলিশ কমিশনার এম কে মীনা জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। বিভাগীয় তদন্তও শুরু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। এই ঘটনার পর পুলিশ কর্মীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে রাস্তা অবরোধ করেন বিক্ষুব্ধ বিক্ষোভকারীরা। আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। এই ঘটনাকে ‘লজ্জাজনক’ বলে অভিহিত করেছে দিল্লি কংগ্রেস। তবে কেন তাদেরকে  ওপর মারধর করে পুলিশ ? তা নিয়ে উঠছে প্রশ্ন। এই পুরো ঘটনাটি নিয়ে শুরু হয়েছে তদন্ত।

Advertisement
Tags :
Advertisement