OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

প্রকাশ্যে রেস্তোরাঁয় চলল গুলি, নিহত ১

10:25 AM Mar 17, 2024 IST | Srijita Mallick
courtesy: Google

নিজস্ব প্রতিনিধিঃ প্রকাশ্যে পুনে হাইওয়ের একটি রেস্তোরাঁয় চলল গুলি। শনিবার সন্ধ্যায় পুনের কাছে একটি হাইওয়ে রেস্তোরাঁয় একদল লোক এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি করে। এরপরেই তাঁকে খুন করে অভিযুক্তরা। মৃত ব্যক্তি বছর ৩৪-এর অবিনাশ বালু ধনভে।

সিটি সেন্টার থেকে প্রায় ১৪০ কিলোমিটার দূরে পুনে-সোলাপুর হাইওয়ের একটি রেস্তোরাঁয় এই ঘটনা ঘটে।  সামনে এসেছে ইন্দাপুরের রেস্তোঁরাটির সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া মর্মান্তিক ফুটেজ। সেখানে দেখা গিয়েছে, ধনভে এবং আরও তিনজনকে একটি টেবিলে বসে খাচ্ছে। সেইসময় আচমকাই  রেস্তোঁরার মধ্যে ঢুকে পড়ে দুজন। তাদের মধ্যে একজনের হাতে ছিল প্লাস্টিকের ব্যাগ। এরপর তারা তাদের বন্দুক দিয়ে ধনভেকে মাথায় গুলি করে।এই ঘটনার পরেই  রেস্তোঁরা থেকে পালিয়ে যায় ধনভের সঙ্গে আসা তিনজন। তবে পাশের টেবিলে বসা একটি পরিবারের সদস্যরা আসার আগেই ধনভেকে খুন করে অভিযুক্তরা।

এই হত্যাকাণ্ডের পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্তরা। বর্তমানে পাঁচটি টিম গঠন করেছে পুলিশ। মনে করা হচ্ছে,  গ্যাং রেষারেষির জেরে  এই ঘটনা ঘটে। ধনভের দেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে। কি করে এই হত্যার ঘটনা রেস্তোরাঁরর মধ্যে ঘটল ? তা নিয়ে উঠছে প্রশ্ন। পুলিশ এই পুরো ঘটনা নিয়ে শুরু করেছে তদন্ত।

Tags :
Death.MurderPunePune Highway
Next Article