For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জামাইষষ্ঠীতে শ্বশুরবাড়িতে কব্জি ডুবিয়ে পেটপুজো তারকা জামাইদের

কিন্তু তাতে কি, ভালবাসা বাঁধনছাড়া! কয়েকদিন আগে ছেলে ও স্বামীকে নিয়ে কাশ্মীর থেকে ঘুরে এলেন রূপাঞ্জনা। এদিকে রাতুলের আবার প্রথম জামাইষষ্ঠী। তবে প্রথম জামাইষষ্ঠী হলেও সকার সকাল শ্বশুরবাড়িতে যেতে পারছেন না রাতুল।
04:24 PM Jun 12, 2024 IST | Susmita
জামাইষষ্ঠীতে শ্বশুরবাড়িতে কব্জি ডুবিয়ে পেটপুজো তারকা জামাইদের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: এদিকে বাংলায় তাপমাত্রা তরতর করে বাড়ছে, তার মধ্যে সকাল থেকেই শ্বশুরবাড়িতে যাওয়ার তাড়া জামাইদের! জামাইষষ্ঠী বলে কথা! বুধবার চরম গরম মাথায় নিয়েই জামাইষষ্ঠী করতে শ্বশুরবাড়ি পৌঁছেছেন জামাইরা। আর জামাই আদরে কোনও কমতি রাখছেন না বাংলার শাশুড়ি মায়েরা। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা সকলেই সকাল সকাল সমস্ত ব্যস্ততা মিটিয়ে শ্বশুরবাড়ি পৌঁছে গিয়েছেন। জামাই শ্বশুরবাড়ি ঢুকতেই ব্রেকফাস্টে একের পর এক খাবারের প্লেট। প্রথমে মিষ্টির প্লেট, তারপরেই শরবতের গ্লাস। দুপুর বেলা পেটপুজোর জমজমাট আয়োজন। তবে এ বছর শুরু থেকেই টলিপাড়ায় বিয়ের ধুম। তাই তারকা জামাইরাও সকাল সকাল চলে গিয়েছেন শ্বশুরবাড়ি।

Advertisement

তালিকায় কে কে আছেন?

Advertisement

সদ্যই বিয়ে হয়েছে রূপাঞ্জনা মিত্র ও রাতুল গঙ্গোপাধ্যায়ের। ছেলেকে নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন রূপাঞ্জনা। রাতুল তাঁর থেকে প্রায় ৬ বছরের ছোট। কিন্তু তাতে কি, ভালবাসা বাঁধনছাড়া! কয়েকদিন আগে ছেলে ও স্বামীকে নিয়ে কাশ্মীর থেকে ঘুরে এলেন রূপাঞ্জনা। এদিকে রাতুলের আবার প্রথম জামাইষষ্ঠী। তবে প্রথম জামাইষষ্ঠী হলেও সকার সকাল শ্বশুরবাড়িতে যেতে পারছেন না রাতুল। কারণ রূপাঞ্জনা ও রাতুল দুজনেই কাজে ব্যস্ত। তাই কাজের শেষে রাতে শহরের এক রেস্তরাঁয় পালিত হবে রাতুলের জামাইষষ্ঠী। রূপাঞ্জনার মা রাতেই আয়োজন করেছেন। রেস্তরাঁর বাঙালি মেনু দিয়েই হবে রাতুলের পেটপুজো।

অন্যদিকে, বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসেছেন টলিউডের আরেক জনপ্রিয় তারকা জুটি সৌরভ দাস ও দর্শনা বণিক। তাই সৌরভেরও এবার প্রথম জামাইষষ্ঠী। সকাল সকালই সেজেগুজে বেরিয়ে শ্বশুরবাড়ি চলে গিয়েছেন সৌরভ। দর্শনার মামা বাড়িতেই পালিত হবে জামাইষষ্ঠী। দারুণ মেনু দিয়েই হবে ভূরিভোজ।বহুদিন বন্ধুত্ব ও প্রেমপর্ব কাটিয়ে গত বছর ১৫ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন সৌরভ-দর্শনা।

এদিকে টলিপাড়ার হার্টথ্রব তারকা জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহাও সকাল সকাল সেজেগুজে তৃণার বাড়ি চলে হয়েছেন নীল। উপলক্ষ, জামাইষষ্ঠী। এদিন জামাইয়ের প্রিয় পদ পোলাও আর মাটন রান্না করেছেন তৃণার মা। এছাড়াও মেয়ের কথা ভেবে ফিশ ফ্রাই, আলু ভাজা, পটল ভাজা, পাতুরি, সর্ষে ইলিশ, মোচার ঘণ্ট বানাতেও ভোলেননি নীলের শাশুড়ি। জামাইষষ্ঠীতে ডায়েট ভেঙে কব্জি ডুবিয়ে খেয়েছেন নীল। আর মেয়ের পছন্দের বাঙালি পদই রান্না করেছেন তৃণার মা। আর শাশুড়িকে উপহার হিসাবে প্রতিবছরই নীল শাড়ি দেন নীল। তবে নীলের জন্য উপহার কিনতে যথেষ্ট বেগ পেতে হয় তৃণার মাকে। কারণ তাঁর জামাইয়ের বিভিন্ন পছন্দ।

এদিকে টলিউডের অন্যতম সেরা অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। এবার কাকতালীয় ভাবে জামাইষষ্ঠীর দিনেই পড়েছে তাঁর জন্মদিন। তাই জন্মদিনে সকাল থেকেই বাড়িতে জয়জিৎ। ৪৭ বছরে পা রাখলেন। তবে জন্মদিন বলে কি জামাইষষ্ঠীতে যাবেন না জয়জিৎ? তবে জয়জিৎ নিজেকে মনে করেন তিনি শ্বশুরবাড়িতে অবাঞ্ছিত জামাই। তাঁদের বিয়েতে শ্বশুরবাড়ির বিশেষ একটা মত ছিল না। তাঁর শ্বশুরমশাই প্রয়াত, কিন্তু শাশুড়ি তাঁকে নিয়ে সন্তুষ্ট কি না জানেন না। জয়জিৎ এর শ্বশুড়বাড়ি জলপাইগুড়িতে। তবে অভিমান বাদ দিয়েও দূরত্বের কারণে জামাইষষ্ঠী পালন করতে যেতে পারেননি তিনি শ্বশুরবাড়িতে। তবে শাশুড়ি কলকাতায় এলে এক-দু’বার খাওয়াদাওয়া হয়েছে।

Advertisement
Tags :
Advertisement