For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সোম সকালে আবারও তল্লাশি অভিষেকের হেলিকপ্টারে

জানা গিয়েছে, এদিন হেলিকপ্টারে করে অভিষেক যাতে নির্বাচনী প্রচারে পূর্ব মেদিনীপুরের হলদিয়ায় যেতে পারেন তার ছাড়পত্র দেওয়া হয়েছে।
12:57 PM Apr 15, 2024 IST | Koushik Dey Sarkar
সোম সকালে আবারও তল্লাশি অভিষেকের হেলিকপ্টারে
Courtesy - Facebook and Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: রবি সকালের পরে আবারও সোম দুপুর। আবারও বাংলার(Bengal) শাসক দল তৃণমূল কংগ্রেসের(TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের(Abhishek Banerjee) হেলিকপ্টারে ফের চলল হানাদারি। গতকাল হানা দিয়েছিল আয়কর দফতরের আধিকারিকেরা। আর এবার হানা দিল নির্বাচন কমিশনের ফ্লাইং স্কোয়াড(Flying Squad of Election Commission)। এদিন বেলা ১২টা নাগাদ বেহালা ফ্লাইং ক্লাবে দাঁড়িয়েছিল অভিষেকের ভাড়া করা ওই হেলিকপ্টার(Helicopter)। সেই সময় একটি গাড়িতে চেপে কমিশনের তিন প্রতিনিধি সেখানে যান। গাড়িটিতে ‘Election on duty’ লেখা ছিল। তিন প্রতিনিধির এক জন জানান, তাঁদের সেখানে যেতে বলা হয়েছে এবং দেখতে বলা হয়েছে। তবে এর অতিরিক্ত কিছু জানাননি ওই তিন জন। তবে প্রাথমিক ভাবে জানা গিয়েছে, হেলিকপ্টারে করে অভিষেক যাতে নির্বাচনী প্রচারে পূর্ব মেদিনীপুরের হলদিয়ায় যেতে পারেন তার ছাড়পত্র দেওয়া হয়েছে।

Advertisement

গতকাল কলকাতার বেহালা ফ্লাইং ক্লাবে যখন অভিষেকের ভাড়া করা হেলিকপ্টারের ট্রায়াল রান চলছিল, সেই সময়েই সেখানে হানা দেন আয়কর দফতরের আধিকারিকেরা। অভিযোগ কপ্টারে তল্লাশি অভিযান চালানোর সময়ে অভিষেকের নিরাপত্তারক্ষীদের ভিতরে ঢুকতে বাধা দেন আয়কর দফতরের আধিকারিকেরা। কপ্টারের ভিতরে রাখা প্রতিটি ব্যাগ খুলে দেখেন তাঁরা। কিন্তু হেলিকপ্টারের ভিতরে তন্ন তন্ন করে খুঁজেও শেষ পর্যন্ত কিছু পাওয়া যায়নি। শেষে কিছু না পেয়ে হতাশ এবং বিরক্ত আয়কর আধিকারিকেরা হেলিকপ্টারটিকে আটকে রেখে দেন। ওড়ার অনুমতি চাওয়া হলেও দেওয়া হয়নি। পরে এ নিয়ে অভিষেকের নিরাপত্তারক্ষীদের সঙ্গে বচসাও হয় আয়কর আধিকারিকদের। তৃণমূলের অভিযোগ, বচসা চলাকালীন অভিষেকের কপ্টারটি বেআইনি ভাবে আটকে রাখার হুমকিও দেন আয়কর দফতরের আধিকারিকেরা।

Advertisement

পরে এই ঘটনা নিয়ে অভিষেক নিজে ট্যুইট করে সবাইকে জানান ও বিজেপিকে একহাত নেন। তিনি লেখেন, ‘NIA-র DG এবং SP-কে সরানোর বদলে নির্বাচন কমিশন এবং বিজেপি আজ তাঁদের ধামাধারী আয়কর দফতরের আধিকারিকদের পাঠিয়েছিল আমার হেলিকপ্টারে তল্লাশি চালাতে। যদিও তাতে কোনও লাভ হয়নি। কারণ কিছুই পাওয়া যায়নি। জমিদাররা যতই বাংলায় বলপ্রয়োগ করুক না কেন বাংলার প্রতিরোধকে দুর্বল করা যাবে না।’ একই সঙ্গে তৃণমূলের তরফে জানানো হয়, লোকসভা নির্বাচনে বাংলায় বিজেপি হারতে চলেছে, সেটা বুঝেই মরিয়া হয়ে আয়কর দফতরকে ব্যবহার করছে কেন্দ্রের শাসকদল। যদিও বিজেপি এই দাবি মানতে চায়নি। তারা দাবি করে, কোনও খবর পেয়েই অভিষেকের কপ্টারে তল্লাশি চালিয়েছে আয়কর দফতর।

Advertisement
Tags :
Advertisement