For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রাম নবমীতে কোন কোন রাশির জাতকেরা বিশেষ আশির্বাদ পাবেন রামলালার? জেনে নিন

10:57 AM Apr 16, 2024 IST | Reshmi Khatun
রাম নবমীতে কোন কোন রাশির জাতকেরা বিশেষ আশির্বাদ পাবেন রামলালার  জেনে নিন
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি  : ক্যালেন্ডার অনুসারে, এ বছর রাম নবমী তিথি শুরু হচ্ছে ১৬ এপ্রিল। অর্থাৎ পয়লা বৈশাখের ঠিক পরে মঙ্গলবার।পঞ্জিকা অনুসারে দুপুর ১ টা ২৩ মিনিট থেকে তিথি শুরু হবে। রামনবমী ( Ram Navami 2024 ) তিথি চলবে পরের দিন পর্যন্ত, ১৭ এপ্রিল বুধবার। এ বছর রাম নবমীতে দিনব্যাপী রবি যোগ থাকবে। এই যোগে পুজো বা নতুন কোনও কাজ শুরু করলে তা সফল হবে বলে মনে করা হয়।দুপুর ৩ টা ১৪ মিনিট পর্যন্ত তিথি স্থায়ী হবে। ধর্মীয় বিশ্বাস অনুসারে মনে করা হয়, যারা ভগবান শ্রীরামের উপাসনা করেন তারা পরিশ্রমী, গুণী, ক্ষমাশীল, দয়ালু, ধর্মীয় নিষ্ঠাবান হন।বিশ্বাস অনুসারে, এই দিন জন্মগ্রহণ করেছিলেন দশরথ-নন্দন শ্রী রাম।তিনি ভগবান বিষ্ণুর মানব অবতার।এই দিনটিকে ভগবান শ্রী রামের জন্মদিন বলে মনে করা হয়। তাই চৈত্র মাসের শুক্লপক্ষের নবমী তিথিতে ভগবান শ্রী রামের জন্মদিন পালিত হয়। কয়েকটি রাশির জাতকরা ভগবান রামের পুজো করলে বিশেষ আশীর্বাদ পাবেন। তবে জেনে রাখা ভাল এইসময় কি কি করবেন কোন রাশির জাতকেরা।

Advertisement

মেষ রাশি : নমঃ মন্ত্রের জপ করা উচিত।

Advertisement

কর্কট রাশি : রামলালাকে ক্ষীর নিবেদন করুন এতে সৌভাগ্য বৃদ্ধি পাবে।

বৃষ রাশি : এই রাশির জাতকদের রাম নবমীতে রামাষ্টক পাঠ করা উচিত। বিশ্বাস করা হয় যে কঠিন পরিস্থিতিতে লড়াই করার শক্তি দেয় এই পাঠ।

তুলা রাশি:  শ্রী রামের কৃপায়, তারা সাহসের সাথে প্রতিটি সমস্যা মোকাবিলা করতে সক্ষম হয়। শ্রী রামকে স্মরণ করলে হনুমানজির আশীর্বাদ থাকে।

Advertisement
Tags :
Advertisement