OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

একই পর্দায় টলিউডের ২ সুপারস্টার দেব-জিৎ, নয়া সিনেমার ভাবনায় অতনু

তবে এই মুহূর্তে মিঠুন ‘শাস্ত্রী’ ছবির শুটিংয়ে ব্যস্ত, তাই শুটিং শেষ হয়ে গেলে তিনি মিঠুনের সঙ্গে কথা বলবেন। এদিকে টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, ইতিমধ্যেই জিতের সঙ্গেও বৈঠক সেরে ফেলেছেন অতনু।
07:34 PM Feb 16, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: রাজ চক্রবর্তীর 'দুই পৃথিবী'-র পর আর টলিউডের দুই সুপারস্টারকে দেখা যায়নি। যেখানে ছবি হিট করার মোক্ষম অস্ত্র হিসেবে একই ছবিতে দুই সুপারস্টারকে নিয়ে আসছেন বলিউড পরিচালকরা, সেখানে টলিউড কেন বাদ যাবে? বহুদিন ধরেই জল্পনা চলছিল যে, জিৎ এবং দেব খুব শীঘ্রই একই ছবিতে অভিনয় করতে চলেছেন। কিন্তু বর্তমানে দুই তারকাই ব্যস্ত, টলিউড থেকে শুরু করে রাজ্য রাজনীতি তে চর্চায় রয়েছেন দেব, এদিকে তাঁর পরবর্তী ছবি টেক্কার শুটিং শেষ করে ‘খাদান’-এর শুটিংও শুরু করেছেন দেব। অন্যদিকে জিত ব্যস্ত তাঁর প্রযোজনার কাজে।

দেবকে শেষবার দেখা গিয়েছিল, অতনু রায়চৌধুরী প্রযোজিত এবং অভিজিৎ সেন পরিচালিত 'প্রধান'-এ। বড় দিনের প্রাক্কালে মুক্তিপ্রাপ্ত এই ছবি বক্স অফিসেও ব্যাপক সফলতা অর্জন করেছে। তাই একটু সাহস জোগাড় করে এবার টলিউডের তিন সুপারস্টারকে একই পর্দায় আনতে চলেছেন অতনু। দেব, মিঠুন এবং জিত। দিন কয়েক আগেই মিঠুন চক্রবর্তী গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে এখন তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে হাসপাতাল থেকে। শোনা গিয়েছে, ত্রয়ীকে একই ছাদের তলায় আনার জন্যে আস্তে আস্তে কথাবার্তা সারছেন অতনু।

ইতিমধ্যেই দেবের সঙ্গে তাঁর নতুন ছবি নিয়ে কথাবার্তা চলছে। মিঠুন চক্রবর্তীর সঙ্গেও এই ছবি নিয়ে তিনি কথা বলবেন। তবে এই মুহূর্তে মিঠুন ‘শাস্ত্রী’ ছবির শুটিংয়ে ব্যস্ত, তাই শুটিং শেষ হয়ে গেলে তিনি মিঠুনের সঙ্গে কথা বলবেন। এদিকে টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, ইতিমধ্যেই জিতের সঙ্গেও বৈঠক সেরে ফেলেছেন অতনু। দেবের সঙ্গেই নাকি তিনি জিৎকে রাখতে চাইছে। তবে বিষয়টি এখনও প্রাথমিক স্তরে আটকে রয়েছে।

Tags :
dev jeet
Next Article