For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'লক্ষ্মী কাকিমা'র সেটে আলাপ, নভেম্বরের শেষেই বিয়ের পিঁড়িতে সৌমদীপ্ত-অর্পিতা

হলুদ পাঞ্জাবি আর ডেনিমে হবু বর আর কনে অর্পিতার দেখা মিলল হালকা গেরুয়া রঙের শাড়িতে। পরস্পরের মধ্যে যেন প্রেমের উতাল পাথাল চলছে।
06:20 PM Nov 04, 2023 IST | Sushmitaa
 লক্ষ্মী কাকিমা র সেটে আলাপ  নভেম্বরের শেষেই বিয়ের পিঁড়িতে সৌমদীপ্ত অর্পিতা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: উৎসবের মরসুম শেষ হতে না হতেই টলিপাড়ায় বিয়ের মরসুম শুরু! অগ্রহায়ণ মাস পড়তে না পড়তেই বিয়ের জন্যে ওয়েটিং লিস্টে রয়েছেন একঝাঁক তারকা। হ্যাঁ, এই মাস থেকেই শুরু টলিউডে একাধিক অভিনেতা-অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান। আর প্রথমেই যাঁরা বিয়ে করবেন তাঁরা হলেন টেলিপাড়ার মিষ্টি জুটি স্বর্ণদীপ্ত ঘোষ ও অর্পিতা মণ্ডল। আগামী ২৭শে নভেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। সুতরাং আর মাত্র ২৩ দিনের অপেক্ষা! জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর সেট থেকেই শুরু হয় তাঁদের প্রেম। সেখানে লক্ষ্মীর বড় ছেলে আর বউমার চরিত্রে অভিনয় করেছিলেন তাঁরা, আর সেই সিরিয়ালের সেট থেকে প্রেমের এক বছর ঘুরতে না ঘুরতে সাত পাকে বাধা পড়তে চলেছেন তাঁরা।

Advertisement

এদিকে কদিন আগেই বিয়ের তারিখ ফাঁস করেছেন সন্দীপ্তা সেন, শ্রীপর্ণা রায়। শ্রীপর্ণার কার সঙ্গে বিয়ে হচ্ছে তা জানা না গেলেও সন্দীপ্তা তাঁর প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের গলায় ডিসেম্বরে মালা দেবেন। আর তার আগেই বিয়ে সারছেন এই অর্পিতা-স্বর্ণদীপ্ত। বিয়ের আগেই জমিয়ে আইবুড়োভাত খেলেন ফুলকির ননদ ও তাঁর হবু বরের। ইন্ডাস্ট্রির সহকর্মী তথা বন্ধুরাই রাজকীয় আয়োজনে আইবুড়ো ভাত খাওয়ালো দুজনকে।

Advertisement

হলুদ পাঞ্জাবি আর ডেনিমে হবু বর আর কনে অর্পিতার দেখা মিলল হালকা গেরুয়া রঙের শাড়িতে। পরস্পরের মধ্যে যেন প্রেমের উতাল পাথাল চলছে। এই নিয়ে দ্বিতীয়বার আইবুড়ো ভাত খেলেন তাঁরা। এদিনে তাঁদের আইবুড়ো মেনুতে ছিল, পাঁচরকম ভাজা, ভাত, ডাল, সুক্তো, মাছ, মাংস, বাদ ছিল না কিছুই। সঙ্গে মিষ্টি, দই, কেক- আয়োজনে কোনও খামতি রাখেননি প্রিয়জনেরা। এদিকে একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অভিনেতা স্বর্ণদীপ্তা বিয়েটা করছেন বাগুইআটিতে। অর্পিতার পরিবার একটা ব্যাঙ্কোয়েট হল বুক করেছেন। আর রিসেপশন (৩০শে নভেম্বর) হবে পাটুলির সত্যজিৎ পার্কে।’ তাঁদের বিয়ের মেনুতে রয়েছে ৪-৫ রকম স্টার্টার, মকটেল, মশালা কুলচা, বিরিয়ানি, মিষ্টি, আইসক্রিম ইত্যাদি। বিয়েতে ষোলআনা বাঙালিয়ানাতেই সাজবেন তাঁরা। অর্পিতা পরবেন বেনারসি, আর স্বর্ণদীপ্ত পরবেন ধুতি-পাঞ্জাবি। এই মুহূর্তে 'তুমি যে আমার মা' ধারাবাহিকে অভিনয় করছেন স্বর্ণদীপ্ত ঘোষ। ফুলকিতূ অভিনয় করছেন অর্পিতা। তাই আগামী বছরেই হানিমুনে যাবেন তাঁরা। 

Advertisement
Tags :
Advertisement