OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পাম্প থেকে জল তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু

06:05 PM Dec 29, 2023 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : টুলু পাম্প থেকে জল তুলতে গিয়েছিলেন। সেইসময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। এটা কোনও প্রত্যন্ত গ্রামের ঘটনা নয়। এই ধরনের ঘটনা ঘটে গেল খাস কলকাতায়।

পুলিশ সূত্রে খবর, মৃত ওই ব্যক্তির নাম রাহুল দুবে। জোড়াবাগান থানা এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকেন রাহুল। একটি বেসরকারি সংস্থায় কাজ করেন উত্তরপ্রদেশের এই বাসিন্দা। গত বৃহস্পতিবার সকালে পাম্প থেকে জল তুলতে গিয়েছিলেন তিনি। সেইসময়ই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তাঁর।

এর আগে গত নভেম্বর মাসে এই একই ধরনের ঘটনা ঘটেছে নারকেলডাঙা এলাকায়। নারকেলডাঙার বারিক লেনে নির্মীয়মাণ একটি বহুতলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় মিয়ারুল হক নামে এক শ্রমিকের। নারকেলডাঙায় শ্রমিকের কাজ করতে এসেছিলেন ২৮ বছরের সুতির এই বাসিন্দা। সেইসময়ই বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার ঘটনা ঘটে। চলতি বছর মে মাসেও খাস কলকাতার বুকে এই একই ধরনের ঘটনা ঘটেছিল। একবালপুরে ভেজা কাপড় তারে মেলাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার ঘটনা ঘটে। প্রতিবছর বর্ষাকালে কলকাতার বিভিন্ন এলাকায় জল জমে যাওয়ার ঘটনা নতুন কিছু নয়। তবে এই সময় বিদ্যুতের খুঁটিতে হাত লেগে তড়িতাহত হওয়ার ঘটনাও ঘটে এই খাস কলকাতায়।

Tags :
AccidentJorabaganKolkatapampWater
Next Article