OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জাতীয় সড়কে লরির ধাক্কায় মৃত্যু ১ ব্যক্তির, গুরুতর আহত ২ জন

03:23 PM Apr 04, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ঈদ উপলক্ষে দুঃস্থদের মধ্যে কাপড় কিনতে শান্তিপুরের হাটে কাপড় কিনতে আসছিলেন এক ব্যক্তি। সেইসময় জাতীয় সড়কে লরির ধাক্কায় মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ডোমকল পুরসভার এক প্রাক্তন কাউন্সিলর সহ দুজন।

পুলিশ সূত্রে খবর, ঈদ উপলক্ষে দুঃস্থদের জন্য কাপড় কিনতে শান্তিপুর হাটে গিয়েছিলেন ডোমকল পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার। তাঁর সঙ্গে আরও দুজন ছিলেন। কাউন্সিলারের মারুতি গাড়ি যখন ১২ নম্বর জাতীয় সড়কের ওপর দিয়ে শান্তিপুরে আসছিলেন, তখন আচমকাই গাড়িটির পিছনে একটি লরি এসে ধাক্কা মারে। লরির ধাক্কায় মারুতি গাড়ির পিছনের অংশ দুমরে মুছড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক ব্যক্তির। মৃত ব্যক্তির নাম উবাইদুল শেখ (৩৪)। উবাইদুলের বাড়ি ডোমকলের বসন্তপুর এলাকায়। এই ঘটনায় ডোমকল পুরসভার প্রাক্তন চেয়ারম্যান ও গাড়ির চালক গুরুতর আহত হন। এদের দুজনকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিন দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার পুলিশ। ঘাতক লরিটিকে পুলিশ আটকাতে পারলেও লরির চালককে এখনও গ্রেফতার করা সম্ভব হয়। পলাতক লরির চালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। গোটা ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

Tags :
AccidentMurshidabadRoad Accident
Next Article