For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নন্দীগ্রামে বোমা ফেটে আহতদের মধ্যে রবি ভোরে মারা গেলেন একজন

তৃণমূলের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বোমা বাঁধতে গিয়ে এই বিস্ফোরণের মুখে পড়েছে। ৩জন আহতদের মধ্যে মারা গেলেন ১জন।
01:08 PM Jun 09, 2024 IST | Koushik Dey Sarkar
নন্দীগ্রামে বোমা ফেটে আহতদের মধ্যে রবি ভোরে মারা গেলেন একজন
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: লোকসভা নির্বাচনের(Loksabha Election 2024) ফলাফল সামনে এসেছে গত মঙ্গলবার। তার ঠিক ২ দিন পরে পূর্ব মেদিনীপুর(Purba Midnapur) জেলা তথা রাজ্য ও দেশের জমি আন্দোলনের অন্যতম পীঠস্থান নন্দীগ্রামের(Nandigram) বুকে বোমা বাঁধতে গিয়ে জখম হয়েছিলেন ৩জন। গত বৃহস্পতিবারের সেই ঘটনার পর থেকেই খুঁজে পাওয়া যাচ্ছিল না আহতদের। পরে শনিবার সন্ধ্যায় জানা যায় তাঁরা ভর্তি আছেন তমলুক হাসপাতালের বার্ন ইউনিটে। তবে রবিবার ভোরে সেখানেই আহত ৩জনের মধ্যে ১জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। মৃতের নাম তপন ঢালি। বাকি দুই আহত গোকুল বেরা ও শুভাশিস গায়েনের অবস্থাও আশঙ্কাজনক। পুলিশ ঘটনার তদন্ত শুরু করলেও এখনও কাউকে গ্রেফতার করেনি।

Advertisement

গত বৃহস্পতিবার নন্দীগ্রামের টাকাপুরা এলাকায় বোমা ফেটে আহত হয়েছিলেন গোকুল বেরা, শুভাশিস গায়েন ও তপন ঢালি। তৃণমূলের অভিযোগ, সেখানে বোমা বাঁধার কাজ চলছিল, তখনই আচমকা বিস্ফোরণ হয়। বিস্ফোরণের পর জখমদের দ্রুত এলাকা থেকে বের করে কোনও হাসপাতালে বা চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল। এমনকি ঘটনা যাতে জানাজানি না হয় তার জন্য কোথায় আহতদের নিয়ে যাওয়া হয়েছে সেই নিয়ে পুরো মুখে কুলুপ এঁটেছিল গেরুয়া শিবির। তার জেরেই তিনজনের কারও কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। শেষে শনি সন্ধ্যায় তমলুক হাসপাতালের বার্ন ইউনিটে তাঁদের সন্ধান পায় পুলিশ। তৃণমূলের(TMC) অভিযোগ, বিজেপি(BJP) আশ্রিত দুষ্কৃতীরা বোমা বাঁধতে গিয়ে এই বিস্ফোরণের মুখে পড়েছে। এদিন তপন মারা যাওয়ার পরে তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

Advertisement
Tags :
Advertisement