For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

২১ বছরের গৃহবধূর রহস্যজনক মৃত্যু ঘিরে উত্তাল কাঁকিনাড়া, আটক স্বামী

ছেলেকে বউয়ের সঙ্গে বসবাস করতে দিতেন না শাশুড়ি। ছেলেকে বরাবরই আগলে রাখতেন শ্রেয়ার শাশুড়ি। প্রতিবাদ করলেই শ্রেয়ার কপালে জুটত মারধর। নয় মাস আগে একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি
07:36 PM Apr 04, 2024 IST | Sushmitaa
২১ বছরের গৃহবধূর রহস্যজনক মৃত্যু ঘিরে উত্তাল কাঁকিনাড়া  আটক স্বামী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কী কাণ্ড, শ্বশুরবাড়িতে আত্মহত্যা, স্ত্রীকে রেখেই গায়েব শাশুড়ি, ননদ, স্বামী! ২১ বছরের গৃহবধূ র রহস্যজনক মৃত্যু ঘিরে কাকিনাড়া মাদরাল এলাকায় চাঞ্চল্য। মৃতার পরিবারের অভিযোগ, ৯ মাসের সন্তানকে রেখে কিছুতেই আত্মহত্যা করতে পারে না তাঁদের মেয়ে! তাঁদের দাবি, মেয়েকে খুন করে আত্মহত্যা বলে চালানো হচ্ছে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে কাঁকিনাড়া মাদরাল এলাকায়। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়া শহরাঞ্চলে বৃহস্পতিবার সকালে। স্বামী ও শ্বশুর বাড়ির বিরুদ্ধে হত্যার অভিযোগ করেছে মৃতার পরিবার। মৃতার নাম শ্রেয়া মুখোপাধ্যায়।

Advertisement

যতই সমাজ এগিয়ে যাক না কেন, মেয়েরা এখনও বিয়ের পর স্বামী ও শ্বশুরবাড়ির নিয়ন্ত্রাধীন। এখনও বহু শিক্ষিত পরিবারেও বাড়ির বউদের মেয়ের চোখে দেখা হয়না। শ্বশুরবাড়ির মনের মতো হতে গিয়ে নিজের শখ আহ্লাদ সবটাই বিসর্জন দিতে হয়। তাঁদের মনমতঃ নাহলে অকালেই বলি হতে হয়। যেমনটা শ্রেয়া। ২ বছর আগে যাদবপুরের শ্রেয়ার সঙ্গে বিয়ে হয় কাকিনাড়ার শুভম মুখোপাধ্যায়ের। মৃতার পরিবারের অভিযোগ, বিয়ের পরে থেকেই নাকি মেয়েকে অত্যাচার করত শুভম। শাশুড়িও মারধর করত। ছেলেকে বউয়ের সঙ্গে বসবাস করতে দিতেন না শাশুড়ি। ছেলেকে বরাবরই আগলে রাখতেন শ্রেয়ার শাশুড়ি। প্রতিবাদ করলেই শ্রেয়ার কপালে জুটত মারধর। নয় মাস আগে একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

Advertisement

মৃতার মায়ের অভিযোগ, নাতনির জন্মানোর পরই শ্রেয়ার প্রতি শাশুড়ি এবং স্বামীর অত্যাচারের মাত্রা বেড়ে যায়। এরপর বৃহস্পতিবার আর সহ্য করতে না পেরে গলায় দড়ি দেন শ্রেয়া। কিন্তু শ্রেয়ার মায়ের অভিযোগ, তাঁর মেয়ের গলায় ফাঁস দিয়ে শ্বাসরুদ্ধ করে তাঁকে খুন করা হয়েছে। কারণ শ্বশুরবাড়িতে কেউ নেই। শুধু পড়ে আছে শ্রেয়ার মৃতদেহ। মৃতার মায়ের আরও দাবি, ৯ মাসের সন্তানকে রেখে কোনভাবেই আত্মহত্যা করতে পারেনা শ্রেয়া। তাঁকে খুন করা হয়েছে। অবিলম্বে তিনি বিচার চেয়েছেন। ইতিমধ্যেই মৃতার স্বামী ও শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে ভাটপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন। মেয়ের মা স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ভাটপাড়া থানার পুলিশ। জানা গিয়েছে, মৃতার স্বামীকে আটক করা হয়েছে।

Advertisement
Tags :
Advertisement