OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সবজি বিক্রির সঙ্গে নিজের হয়ে ভোটপ্রচার চালাচ্ছেন পদ্মশ্রী প্রাপক

12:30 PM Apr 12, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : সবজি বিক্রি করেই তাঁর সংসার চলে। নিজের পেশাকে বজায় রেখেই এবারের লোকসভা ভোটে প্রতিদ্বন্দ্বিতা করতে নেমেছেন এস দামোদরন। তিনি একজন পদ্মশ্রী প্রাপক। তিরুচিরাপল্লী থেকে নির্দল প্রার্থী হিসাবে লড়ছেন তিনি। ভোটে জেতার বিষয়ে আত্মবিশ্বাসী এই পদ্মশ্রী প্রাপক।

নির্বাচনী প্রচারে নেমে এস দামোদরন জানান, ‘আমি তিরুচিরাপল্লীরই ছেলে। ২১ বছর ধরে আমি কাজ শুরু করেছেন। এখন আমার বয়স ৬২। ৪০ বছর ধরে তিনি তাঁর পেশার সঙ্গে যুক্ত। পেশার সুবাদে এলাকায় তাঁর অনেকজনের সঙ্গে আমার পরিচিতি রয়েছে। একটা সময়ে নিকাশী বিভাগে কাজে বিশেষ অবদানের জন্য আমাকে পদ্মশ্রী পুরস্কার দেওয়া হয়েছে। আশা করছি, এবারের নির্বাচনে মানুষের সমর্থন পাব ও জিতব।‘ একইসঙ্গে নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে দামোদরন জানান, গান্ধী মার্কেট এলাকা থেকেই আমি আমার প্রচার শুরু করেছি। যেখানেই যাচ্ছি সেখানে মানুষের প্রচুর সমর্থন পেয়েছি। নির্বাচনে যদি জয়লাভ করি, তাহলে তিরুচিরাপল্লীকে ক্লিন এবং গ্রিন সিটি বানানোই আমার লক্ষ্য। এখনকার মানুষ শহরের বুকে রিং রোড বানানোর দাবি তুলেছে।

উল্লেখ্য, এবারের নির্বাচনে গ্যাস স্টোভ প্রতীক নিয়ে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় নেমে পড়েছেন দামোদরন। ইতিমধ্যে তিনি গান্ধী মার্কেট এলাকায় নির্বাচনী প্রচার শুরু করছেন। গান্ধী মার্কেট এলাকাটি এমন একটি জায়গায় যেটি তিরুচিরাপল্লী শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত। ২১ বছর বয়স থেকেই সমাজসেবায় যুক্ত দামোদরন। যে সময় তিনি কাজ শুরু করেছেন তখন প্রধানমন্ত্রী হিসাবে ছিলেন রাজীব গান্ধী। বহু গ্রামে তিনি নিকাশী ব্যবস্থা নিয়ে কাজ করেছেন।

Tags :
Loksabha Election 2024loksabha votePadmasree awardeeS Damodaran
Next Article