OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

 কানাডায় পৌঁছানোর পরেই নিখোঁজ পাক বিমান সেবিকা

01:05 PM Feb 29, 2024 IST | Srijita Mallick

আন্তর্জাতিক ডেস্কঃ নিখোঁজ হলেন বিমান সেবিকা। পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের (PIA) পিকে-৭৮২ এ কানাডায় অবতরণের পর নিখোঁজ হয়ে যান এক বিমান সেবিকা। জানা গিয়েছে, নিখোঁজ ওই বিমান সেবিকার নাম মরিয়ম রাজা। তাঁকে টরন্টো থেকে করাচিগামী  PK-784 বিমানে দেখতে না পাওয়ার  পরেই তল্লাশি শুরু করে কর্তৃপক্ষ।

বিমান কর্তৃপক্ষ তল্লাশি করে তার হোটেল কক্ষ থেকে একটি ইউনিফর্মে ‘Thank you, PIA’ লেখা একটি নোট পেয়েছে। জানা যায়, সোমবার মরিয়ম রাজা ইসলামাবাদ থেকে টরন্টোগামী বিমানে ওঠেন। তিনি প্রায় ১৫ বছর আগে এ পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সে (PIA) যোগদান করেন। তবে তিনি কোথায় আছেন তা এখন জানা যায়নি।

উল্লেখ্য, এ বছর এটি দ্বিতীয় ঘটনা। এয়ারলাইনটির মুখপাত্র এই ঘটনার জন্য কানাডার আইনকে দোষারোপ করেছে। কারণ, কানাডায় প্রবেশের পরে আশ্রয় দিয়ে থাকে। গত জানুয়ারি মাসে এই একই ঘটনা ঘটে। ফাইজা মুখতার নামে এক বিমান সেবিকা কানাডায় এলেও তাঁকে আর ফিরতি বিমানে দেখা যায়নি। গত বছর কানাডায় কর্তব্যরত অবস্থায়  পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের (PIA) ৭ জন বিমা সেবিকা নিখোঁজ হন। তাই পরিস্থিতি সামাল দিতে ভবিষ্যতে এ ধরনের ঘটনা এড়াতে কানাডা কর্তৃপক্ষের সঙ্গে সমন্বয় করছে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স।

Tags :
Canada]missing cabin crewPakistan Airlines
Next Article