OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জেলের মধ্যে অ্যাসিড যুক্ত খাবার খেয়ে অসুস্থ ইমরানের স্ত্রী বুশরা বিবি

04:21 PM Feb 16, 2024 IST | Srijita Mallick

আন্তর্জাতিক ডেস্কঃ জেলবন্দি রয়েছেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী অর্থাৎ পিটিআই নেতা ইমরান খানের স্ত্রী বুশরা বিবি। তবে জেলবন্দি অবস্থায় আচমকাই অসুস্থ হয়ে পড়েছে  বুশরা বিবি। একথা  জানিয়েছে পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)। বর্তমানে তাঁর জেলের মধ্যেই চলছে চিকিৎসা।

বুশরা বিবির অসুস্থতা প্রসঙ্গে তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) জানিয়েছে, তাঁকে জেলে অ্যাসিড মিশ্রিত খাবার দেওয়া হয়েছে।  এরফলে তিনি বেশ কয়েকদিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। বর্তমানে তিনি গুরুত্বর অসুস্থ। সেইকারণেই তাঁকে বাড়িতে সাব-কারাগার রাখা হয় সেই দাবি জানিয়েছে পিটিআই। বুশরা বিবির অসুস্থতা নিয়ে পাকিস্তানের এক সংবাদমাধ্যমের তরফে জানান হয়েছে, অ্যাসিড যুক্ত খাবার দেওয়ার ফলে তাঁর গলা এবং মুখ গুরুত্বর ক্ষতিগ্রস্থ হয়েছে । বর্তমানে তিনি জল এবং চায়ে ভেজান শুকনো টোষ্ট ছাড়া আর কিছুই খেতে পারছেন না। দ্রুত বুশরা বিবির চিকিৎসা দরকার।

বর্তমানে বুশরা বিবির শারীরিক অবস্থা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছে তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)। জানা গিয়েছে, এই ঘটনা নিয়ে পিটিআই পাকিস্তানের উচ্চ আদালতে যাবেন। তবে বর্তমানে বুশরা বিবি কেমন আছেন তা এখনও পর্যন্ত জানা যায়নি। উল্লেখ্য, সরকারি গোপন তথ্য পাচার  পর  তোশাখানা মামলায় পিটিআই প্রতিষ্ঠাতা  ইমরান খানকে ১৪ বছরের কারাদণ্ড দিয়েছে  আদালত। শুধু ইমরানই নয় ১৪ বছরের জন্য কারাদণ্ড হল স্ত্রী বুশরা বিবির। এবার জেলের মধ্যে অ্যাসিড যুক্ত খাবার খেয়েই গুরুত্বর অসুস্থ হয়ে পড়লেন ইমরানের স্ত্রী।

 

Tags :
Aidala JailBushra BibiImran khanPakistan
Next Article